বেগমগঞ্জে পিকআপ-অটোরিকশা সংঘর্ষে নিহত ৩

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১০ জুলাই, ২০২২ ২:৩০ অপরাহ্ণ

বেগমগঞ্জ উপজেলায় মালবাহী পিকআপের সাথে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার চালকসহ ৩ জন নিহত হয়েছে। রোববার (১০ জুলাই) ভোর ৪টার দিকে ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে সেতুভাঙা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হাতিয়া উপজেলার হরনী ইউনিয়নের আদর্শ গ্রামের কামাল উদ্দিনের ছেলে মো. সোহেল, একই গ্রামের আশরাফ উদ্দিনের ছেলে আমজাদ হোসেন এবং অটোরিকশা চালক বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের লেদু মিয়ার ছেলে মোয়াজ্জেম হোসেন হৃদয়। এ ঘটনায় ফোরকান উদ্দিন নামে একজন আহত হয়েছেন। তিনি বেগমগঞ্জ উপজেলার বাসিন্দা।

স্থানীয়রা জানায়, নিহতদের মধ্যে সোহেল ও আমজাদ ফেনীর একটি হোটেলে কাজ করতেন। ঈদ উপলক্ষে শনিবার (৯ জুলাই) গভীর রাতে গ্রামের বাড়িতে আসার উদ্দেশ্যে হৃদয়ের সিএনজি অটোরিকশা ওঠেন সোহেল, আমজাদ ও ফোরকান উদ্দিন।

রোববার ভোর ৪টার দিকে তাদের নিয়ে সিএনজি অটোরিকশাটি ফেনী-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সেতুভাঙা বাজার এলাকায় পৌঁছলে চৌমুহনী থেকে ছেড়ে আসা একটি পিকআপভ্যান চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই চালক হৃদয় ও যাত্রী সোহেল মারা যায়। পরে আহত আমজাদ ও ফোরকানকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। তবে ঢাকা আগেই আমজাদ মারা যায়।

হাতিয়ার হরনী ইউনিয়নের চেয়ারম্যান আক্তার হোসেন জানান, বেগমগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় নিহত সোহেল ও আমজাদের মরদেহ জোহরের নামাজের পর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মৃদুল কান্তি কুরি বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করা হয়েছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন