বেগমগঞ্জে ধর্ষণের শিকার তরুণীকে সাভার থেকে উদ্ধার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি, ২০২১ ১১:৩৭ অপরাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জের আলাইয়ারপুর ইউনিয়নের হীরাপুর গ্রামে ধর্ষণের পর অপহরনের শিকার তরুণীকে উদ্ধার করেছে  পুলিশ। শনিবার সন্ধ্যায় বেগমগঞ্জ মডেল থানা পুলিশের একটি দল ঢাকার সাভারের আশুলিয়া থেকে ওই তরুণীকে উদ্ধার করে। গত বছরের ২৪ ডিসেম্বর ওই তরুণীকে বাড়ি থেকে অপহরন করে নিয়ে যায় আসামীরা।

এদিকে ওই তরুণীকে বিবস্ত্র করে ভিডিও ধারণের পর ভাইরালের ভয় দেখিয়ে ধর্ষণ এবং অপহরণ মামলায় গ্রেপ্তার ২ আসামির মধ্যে প্রধান আসামী ফয়সাল স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছেন। এ মামলার অপর আসামী সাইফুল ইসলাম ইমনকে দুই মামলায় ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। শনিবার বিকেলে নোয়াখালী চীপ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এসএম মোসলেহ উদ্দিন মিজানের আদালতে ইমনের ৫দিনের রিমান্ড মঞ্জুর করা হয় এবং একই আদালতে প্রধান আসামী ফয়সাল স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেন।

এর আগে ঘটনায় নোয়াখালী বেগমগঞ্জ মডেল থানায় বৃহস্পতিবার মধ্যরাতে একই এলাকার রাসেল (২৫) জোবায়ের (২৪) সাইফুল ইসলাম ইমন (২২) এবং ফয়সাল (২৩) নামের ৪ যুবকসহ আরও অজ্ঞাত ৪/৫ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন ও পর্ণোগ্রাফি আইনে দুটি মামলা দায়ের করেন ওই তরুণীর মা। বৃহস্পতিবার রাতেই বেগমগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে সাইফুল ইসলাম ইমন ও ফয়সালকে গ্রেপ্তার করে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি কামরুজ্জামান শিকদার জানান, পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে ও মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে ওই তরুণীকে শনিবার সন্ধ্যায় সাভারের আশুলিয়া থেকে উদ্ধার করে। বাকি আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

প্রসঙ্গত : নোয়াখালীর বেগমগঞ্জের আলাইয়ারপুরে হীরাপুর গ্রামে অস্ত্রের মুখে এক তরুণীকে বিবস্ত্র করে ভিডিওধারণ, একাধিকবার গণধর্ষণ ও ভিডিও ভাইরালের ভয় দেখিয়ে চাঁদা আদায়ের অভিযোগে দুটি মামলা দায়ের করা হয়। মামলার পর অভিযুক্ত ফয়সল ও ইমনকে রাতেই গ্রেপ্তার করে পুলিশ। সর্বশেষ গত ২৪ ডিসেম্বর ওই তরুণীকে বাড়ি থেকে অপহরণ করে নিয়ে যাওয়ার দুই মাস পর শনিবার সন্ধ্যায় উদ্ধার করে পুলিশ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন