বুবলীর সন্তানের বাবা কে?

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর, ২০২২ ১০:০৬ পূর্বাহ্ণ

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলীর বিতর্ক যেন পিছুই ছাড়ছে না। কখনো শাকিব খানের সঙ্গে প্রেম; সেই প্রেমের কারণে অপু-শাকিবের সংসারে ভাঙন, আবার কখনো গর্ভবতী বুবলী, অতঃপর নায়কের ঘরে নায়িকার কন্যা সন্তানের জন্ম! এমন সংবাদ বেশ কয়েক বছর ধরে সঙ্গী বুবলীর। তবে তারা সবসময় বিষয়টি অস্বীকার করে গেছেন।

অবশেষে মা হওয়ার ইঙ্গিত দিলেন বুবলী। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) নিজের ভেরিফায়েড পেজে দুটি ছবি প্রকাশ করেছেন নায়িকা। যার একটি ছবিতে বেবিবাম্পের পোজ দিয়েছেন এই তারকা। তার পেটটিও সন্তানসম্ভবা দেখাচ্ছে।

ছবির ক্যাপশনে লিখেছেন, ‘মি উইথ মাই লাইফ।’ এরপর অনেকগুলো ভালোবাসার ইমোজি। তার ওপরে হ্যাশট্যাগে লেখা ‘থ্রোব্যাক আমেরিকা’। বুবলী হাত দিয়ে রেখেছেন পেটে।

ছবিতে মন্তব্য করে সবুজ নামের একজন লিখেছেন, ‌‘শাকিবের এক ছেলের জন্মদিন অন্য সন্তানের প্রকাশ্যে আসার দিন।’ ক্যাপশন ও ছবিতে স্পষ্ট হয়ে উঠেছে আমেরিকাতে মা হয়েছেন তিনি। অন্যদিকে, এমন ছবি ও ক্যাপশনে নেটিজেনদের আরও আগ্রহী করে তুলেছে বিষয়টিতে। অনেকেই জানতে চেয়েছেন, মা হয়েছেন বুবলী, তাহলে বাবা হয়েছেন কে?

তবে বাবার বিষয়টিই বেশিজন জানতে চেয়েছেন। কিন্তু কোনো মন্তব্যেরই প্রত্যুত্তর দেননি বুবলী। এদিকে, শাকিব খানের পুত্র আব্রাম খান জয়ের জন্মদিন আজ (২৭ সেপ্টেম্বর)। ছেলের জন্মদিনে দুটি ছবি দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে এক আবেগঘন স্ট্যাটাস দিয়েছেন বাবা শাকিব।

এমন পোস্টের ১ ঘণ্টার মাথায় নিজের ফেসবুকে দুটি ছবি শেয়ার করেন বুবলী। তার শেয়ার করা দুটি ছবি নিয়ে প্রশ্ন উঠেছে। ভক্তরা মন্তব্য বাক্সে তুমুল তর্ক-বিতর্কে মেতেছে।

অনেকে ধারণা করছেন, নিশ্চয়ই বুবলীর সন্তানের পিতা শাকিব। অথচ পিতৃস্নেহ একা উপভোগ করছে জয়। এটা মেনে নিতে কষ্ট এই অভিনেত্রীর। এবার নিজের সন্তানের অধিকার প্রতিষ্ঠিত করতে ইচ্ছে করেই জয়ের জন্মদিনে বেছে নিয়েছেন বুবলী।

তবে বুবলীর সন্তান হয়েছে নাকি হয়নি কিংবা হলেও কবে হয়েছে—এ বিষয়টির সত্যতা জানতে আরও প্রমাণ প্রয়োজন। তাহলেই নিশ্চিত করে বলা যাবে, শাকিবের সন্তানের মা হয়েছেন বুবলী।

শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্ক আগেই ছড়িয়েছিল। ছড়িয়েছিল বিয়ের খবরও। যার প্রেক্ষিতেই সন্তানসহ অপু বিশ্বাস টেলিভিশন লাইভে আসেন। এরপর ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে ঢালিউড উত্তাল ছিল বুবলীর মা হওয়ার খবরে। ছড়িয়েছিল, ‘বীর’ সিনেমার শুটিংয়ের সময় অন্তঃসত্ত্বা ছিলেন তিনি। এ সিনেমার কিছু গান ও দৃশ্যে বুবলীর রহস্যময় উপস্থিতি সেই খবরের পক্ষেই হাওয়া দিয়েছিল।

বেশ কিছুদিন যুক্তরাষ্ট্রে অনেকটাই আড়ালেই ছিলেন বুবলী। কেন আড়ালে ছিলেন এ প্রশ্নের সহজ কোনো উত্তর ছিল না। গণমাধ্যমকেও এড়িয়ে গিয়েছিলেন এ অভিনেত্রী। যদিও সে সময় হাওয়ায় কান পাতলেই শোনা যাচ্ছিল মা হতেই যুক্তরাষ্ট্রে গেছেন বুবলী। সে সময় শোনা গিয়েছিল কন্যাসন্তানের মা হয়েছেন বুবলী। তবে বিষয়টি আজও পরিষ্কার করেনি নায়িকা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন