বিয়ে করছেন ফারিয়া শাহরিন

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি, ২০২১ ১০:৫৫ অপরাহ্ণ

টিভি অভিনেত্রী ফারিয়া শাহরিন বিয়ে করছেন। সেই লক্ষ্যে সেরে নিয়েছেন বাগদান। ১৯ ফেব্রায়ারি, শুক্রবার রাতে রাজধানীর সোনারগাঁ হোটেলে সম্পন্ন হয়েছে তার বাগদান।

ফারিয়া শাহরিনের হবু বরের নাম মাহফুজ রায়ান। তিনি একটি কুরিয়ার সার্ভিসে কর্মরত। ধানমন্ডি এলাকার বাসিন্দা রায়ান। ফারিয়া ও রায়ানের দুই পরিবারের সম্মতিতেই তাদের আংটি বদল হয়েছে।

শুক্রবার রাতে বাগদানের ছবি শেয়ার করে ফারিয়া শাহরিন নিজেই খবরটি দিয়েছেন। আর এই সংবাদ পেয়ে তার ভক্তরাও তাকে শুভেচ্ছায় ভাসাচ্ছেন।

ফারিয়া জানান, তারা হুট করে বিয়ের সিদ্ধান্ত নেননি। দীর্ঘ দিন ধরেই দুজনের পরিচয়। গত চার বছর ধরে তারা প্রেম করেছেন। সব কিছু বিবেচনা করেই তারা বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। এ বছরের শেষ দিকে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।

উল্লেখ্য, লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতা দিয়ে আলোচনা আসেন ফারিয়া শাহরিন। এরপর কিছু নাটকে কাজ করেছেন। মাঝে কয়েক বছর তিনি ছিলেন দেশের বাইরে। পড়াশোনা শেষ করে ফিরে এসেছেন দেশে। বর্তমানে নাটকের কাজে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। সর্বশেষ ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন এ অভিনেত্রী।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন