বিয়ের দাবিতে কলেজ শিক্ষার্থীর অনশন

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৬ নভেম্বর, ২০২২ ২:৩৪ অপরাহ্ণ

সিরাজগঞ্জ জেলার তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে সুমনা খাতুন (২০) নামে এক কলেজ শিক্ষার্থী অনশন করছে। শুক্রবার (২৫ নভেম্বর) সন্ধ্যা উপজেলার মাগুরা বিনোদ ইউনিয়নের নাদোসৈয়দ গ্রামের মশিন্দা পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, শুক্রবার সন্ধ্যা থেকে উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের নাদোসৈয়দ গ্রামের মশিন্দাপাড়া আলহাজ্ব আব্দুল গফুরের ছেলে প্রেমিক মঈনুদ্দীন (২৬) এর বাড়িতে অনশন করছেন কলেজ শিক্ষার্থী সুমনা খাতুন ।

অনশনরত কলেজ শিক্ষার্থী বলেন, গত ৫ বছর যাবত মঈনুদ্দিনের সঙ্গে আমার প্রেমের সর্ম্পক। বিয়ের প্রলোভন দেখিয়ে আমাকে স্ত্রীর মতো ব্যবহার করেছে। আমি বিয়ের কথা বললে সে আমাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। তাই বাধ্য হয়ে বিয়ের দাবিতে তার বাড়িতে অনশন করছি। মঈনুদ্দিন যদি আমাকে বিয়ে না করে তাহলে এখানেই আত্মহত্যা করবো। অনশনের খবর পেয়ে মঈনুদ্দিন বাড়ি থেকে পালিয়েছে ।

এ বিষয়ে প্রেমিক মঈনুদ্দিন এর বাবা আলহাজ্ব আব্দুল গফুরের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমার ছেলে বাড়িতে নেই। আমি কিছু জানি না।

মাগুরা বিনোদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেহেদী হাসান ম্যাগনেট জানান, বিষয়টি শুনেছি। আমি বাহিরে আছি । এলাকায় ফিরে মুরুব্বীদের সাথে পরামর্শ করে সিদ্ধান্ত নেয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন