বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবসে লক্ষ্মীপুরে আলোচনা সভা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩ মে, ২০১৯ ৮:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন করা হয়েছে। শুক্রবার (৩ মে) বেলা ১১টায় র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি পালন করে সাংবাদিকদের সংগঠন ‘ইয়ুথ জার্নালিস্টস্ ফোরাম বাংলাদেশ’ এর লক্ষ্মীপুর জেলা শাখা। জেলায় কর্মরত সাংবাদিকরাসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ এতে অংশগ্রহণ করেন।

‘গণতন্ত্রের জন্য গণমাধ্যম’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে সদর উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি র‌্যালি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে জেলা শহরের রোজ গার্ডেন চাইনিজ রেস্টুরেন্টে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, লক্ষ্মীপুর সরকারি কলেজের অধ্যক্ষ মো. মাইন উদ্দিন পাঠান।

ইয়ুথ জার্নালিস্টস ফোরামের জেলা শাখার সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) জেলা প্রতিনিধি মামুনুর রশিদের সভাপতিত্বে এবং ফোরামের নির্বাহী সদস্য রাকিব হোসেন আপ্র’র সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. আশফাকুর রহমান মামুন, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি জাকির হোসেন ভূঁইয়া আজাদ, চ্যানেল আই-এর জেলা প্রতিনিধি মহি উদ্দিন মুরাদ, বিটিভি’র জেলা প্রতিনিধি জহির উদ্দিন, স্থানীয় নতুন পথ পত্রিকার সম্পাদক বিএম সাগর, এনজিও সংস্থা ব্র্যাকের জেলা প্রতিনিধি ফারুক আহমেদ প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন