বাসে অজ্ঞান পার্টির খপ্পরে যুবক, খোয়ালেন দেড় লাখ টাকা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২ মার্চ, ২০২২ ৯:৫১ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: ফেনী-লক্ষ্মীপুর রুটে চলাচলকারী বিআরটিসির বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে দেড় লাখ টাকা খুইয়েছেন শাহাদাত হোসেন (৪০) নামের এক ব্যক্তি। মঙ্গলবার (১ মার্চ) বিকেলে এ ঘটনা ঘটে। রাত সাড়ে ৯টায় অচেতন ব্যক্তির জ্ঞান ফিরলেও স্বাভাবিক হননি।

ভুক্তভোগী আলমগীর পলি ক্যাবলসের নোয়াখালীর চৌমুহনী কার্যালয়ের অফিস সহকারী ও চাঁদপুর সদর উপজেলার রামপুরের বাসিন্দা। তিনি লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি রয়েছেন।

লক্ষ্মীপুর পলি ক্যাবলসের সহকারী ম্যানেজার মো. আনিছুর রহমান জানিয়েছেন, আলমগীর ব্যবসায়ীক কাজে নোয়াখালীর বসুরহাটে যান। সেখানে থেকে ফেনীর দাগনভূঁইয়ায় আসেন। এ সময় তার কাছে ব্যবসায়ীক প্রায় দেড় লাখ টাকা ছিল। বিআরটিসির বাসে চড়ে তিনি নোয়াখালীর উদ্দেশ্যে রওনা হন। বাসের মধ্যে কোনো এক সময় অজ্ঞান পার্টির সদস্যরা তাকে অচেতন করে টাকা লুটে নেয়।

আনিছুর রহমান আরো জানান, বাসে সাড়া-শব্দ না পেয়ে আলমগীরের সঙ্গে থাকা মোবাইল ফোন থেকে কল দিয়ে সুপারভাইজার ঘটনাটি তাদেরকে জানিয়েছেন। পরে তাকে বাসের স্টাফদের সহযোগিতায় হাসপাতালে নিয়ে আসা হয়।

লক্ষ্মীপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. আনোয়ার হোসেন বলেন, তার চিকিৎসা চলছে। তিনি এখনো স্বাভাবিক হননি, সময় লাগবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন