মাদারীপুরে মাদারীপুরে বাসচাপায় ২ জন নিহত, মহাসড়ক অবরোধ করে গাড়ি ভাংচুর

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৪ সেপ্টেম্বর, ২০২১ ১২:৪৫ অপরাহ্ণ

মাদারীপুরের ডাসারে বাস চাপায় শুকুর গাজী (৩০) নামে এক ভ্যান চালক এবং আমির বেপারী (৩৭) নামে ভ্যাসের যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন। এ ঘটনায় মহাসড়কে গাছ ফেলে প্রায় এক ঘণ্টা ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে রাখেন নিহতের স্বজন ও এলাকাবাসী। ভাংচুর করা হয় বেশ কয়েটি গাড়ি।

শনিবার (৪ সেপ্টেম্বর) ডাসার উপজেলার বালীগ্রাম ইউনিয়নের ভাঙ্গাব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত শুকুর গাজী ডাসার উপজেলার বালীগ্রাম ইউনিয়নের কর্নপাড়া গ্রামের শফিক গাজীর ছেলে ও নিহত আমির বেপারী একই ইউনিয়নের ধুয়াসার গ্রামের বড়ধনুয়া এলাকার জোরাল বেপারীর ছেলে।

 

স্থানীয়রা জানান, ঢাকা থেকে বরিশাল যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা একটি ভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় ঈগল পরিবহনের একটি বাসের। ভ্যানটি ভুরঘাটা থেকে তিনজন যাত্রী নিয়ে মস্তফাপুর আসছিলো। এসময় ঘটনাস্থলেই মারা যান যাত্রী আমির বেপারী। আহত তিনজনকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ভ্যান চালক শুকুর গাজী। এ ঘটনায় নিহতের স্বজনরা রাস্তা অবরোধ করে গাড়ি ভাংচুর করে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘাতক বাসের চালককে আটকের আশ্বাস দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়।

মাদারীপুর ফায়ার সার্ভিসের স্টোশন অফিসার নুর মোহাম্মাদ সিকদার জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। এছাড়া আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানোর সেখানে একজন মারা গেছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন