বাগেরহাটে এনজিওকর্মীকে ‘গণধর্ষণ ও ভিডিও ধারণ’

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১১ অক্টোবর, ২০২০ ৭:০০ অপরাহ্ণ

বাগেরহাটের ফকিরহাটে ২৫ বছর বয়সী এক এনজিও’র মাঠকর্মীকে গণধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগে মামুন (২৭) নামে এক ভ্যান চালককে আটক করেছে পুলিশ। রোববার (১১ অক্টোবর) দুপুরে ফকিরহাটের জাড়িয়া মাইট কুমড়া এলাকায় অভিযান চালিয়ে মামুনকে আটক করা হয়।

এসময় মামুনের কাছ থেকে একটি মুঠোফোন জব্দ করে পুলিশ। এর আগে সকালে চারজনের বিরুদ্ধে গণধর্ষণ ও ভিডিও ধারণের কথা উল্লেখ করে থানায় অভিযোগ করেন ওই নারী। অভিযুক্তরা হলেন, জাড়িয়া  মাইট কুমড়া এলাকার রাজমিস্ত্রি ফিরোজ (২৮), দিনমজুর মুসা (২৬), ভ্যানচালক রাজু (২৯) এবং মামুন (২৭)।

বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায় বলেন, এনজিও কর্মীর অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে ভ্যান চালক মামুনকে আটক করা হয়েছে। মামুনের কাছ থেকে সংশ্লিষ্ট ভিডিও কন্টেন্টসহ একটি মুঠোফোন জব্দ করেছি। অন্যান্য অভিযুক্তদের আটকে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ সুপার আরও বলেন, ওই নারী যে বাড়িতে ভাড়া থাকতেন, তার রুমের পাশে এক ছেলে শিক্ষার্থী ভাড়া থাকতেন। অভিযুক্ত ওই চার ব্যক্তি শনিবার (১০ অক্টোবর) গভীর রাতে ওই নারীর ঘরে প্রবেশ করে, ছেলে শিক্ষার্থীর সঙ্গে ওই নারীর অনৈতিক সম্পর্ক রয়েছে বলে ব্ল্যাক মেইলের চেষ্টা করেন। এক পর্যায়ে তারা ওই নারীকে ধর্ষণ করেন।

এ বিষয়ে তদন্ত অব্যাহত বলেও জানান তিনি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন