বঙ্গবন্ধুর জন্মদিনে লক্ষ্মীপুরে আলোর মিছিল

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৭ মার্চ, ২০২২ ১০:১৬ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরে আলোর মিছিলের মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উদযাপন করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) রাত ৮টার দিকে জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের উদ্যোগে লক্ষ্মীপুর পৌর শহরে এ মিছিল করা হয়। পরে শহরের শ্যাম সুন্দর জিউর আখড়ায় সংগঠনের কার্যালয়ে কেক কেটে বঙ্গবন্ধুর জন্মদিন পালন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির কেন্দ্রীয় সদস্য এডভোকেট জহর লাল ভৌমিক, শৈবাল কান্তি সাহা, লক্ষ্মীপুর জেলা সভাপতি রতন লাল ভৌমিক, সাধারণ সম্পাদক স্বপন দেবনাথ, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি প্রিয় লাল নাথ, সাধারণ সম্পাদক স্বপন দেবনাথ, যুগ্ম-সাধারণ সম্পাদক শিমুল সাহা, সদর উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি শিপন মজুমদার, কমলনগর উপজেলার কমিটির সভাপতি মিলন মন্ডল, জেলা যুব ঐক্য পরিষদের সভাপতি রাজ বিজয় চক্রবর্তী ও সাধারণ ঝুটন কুরি প্রমুখ।

বক্তারা বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার নেতৃত্বে বিশ্বের বুকে বাংলাদেশ স্বাধীন রাষ্ট্রের পরিচিতি পেয়েছে। তিনি ছিলেন বাঙ্গালি জাতির বলিষ্ঠ কন্ঠস্বর। তিনি এখনো দেশের প্রতিটি মানুষের মনে জাগ্রত। তার জন্ম বাঙালি জাতিকে ধন্য করেছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন