বউয়ের ৪ লাখ টাকা নিয়ে উধাও স্বামী

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৩১ আগস্ট, ২০২১ ১২:১১ অপরাহ্ণ

ময়মনসিংহের গফরগাঁও উপজেলায় স্ত্রী মালা আক্তারের ৪ লাখ টাকা নিয়ে উধাও হয়েছেন স্বামী মমিন মিয়া।

রোববার (২৯ আগস্ট) বিকেলে গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার এই বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (২৮ আগস্ট) গফরগাঁও থানায় এ বিষয়ে একটি লিখিত অভিযোগ করেছেন নারী উদ্যোক্তা মালা আক্তার।

জানা গেছে, গফরগাঁও উপজেলার রাওনা ইউনিয়নের ভারইল গ্রামের মুর্শিদ ঢালীর মেয়ে মালা আক্তার পরচুলা তৈরি করে ঢাকায় সরবরাহ করছিলেন। এ কাজে অনেকের কর্মসংস্থানের সুযোগ হলে নিজের বাড়িতেই পরচুলা তৈরির ছোটখাটো কারখানা গড়ে তোলেন। মালা আক্তারের নির্দেশনায় গ্রামের নারীরা পরচুলা তৈরি করে ঢাকায় সরবরাহ করেন। এ ব্যবসার সূত্র ধরে মমিন মিয়া নামে এক যুবকের সঙ্গে মালা আক্তারের পরিচয় হয়।

মমিন চুয়াডাঙ্গা জেলার দামুরহুদা থানার কুতুবপুর গ্রামের হাবিব মল্লিকের ছেলে। ভারতের বিভিন্ন রাজ্যে বাংলাদেশের তৈরি পরচুলা সরবরাহের ব্যবসা করতেন। মাস ছয়েক আগে মমিন মালা আক্তারকে বিয়ে করে গফরগাঁও উপজেলার ভারইল গ্রামে শ্বশুরবাড়িতে বসবাস করছিলেন। সে সময় থেকে স্বামী-স্ত্রী মিলে ব্যবসা পরিচালনা করতেন। গত শুক্রবার মালা আক্তার ও স্বামী মোমিন ৬০০ পরচুলা নিয়ে ঢাকায় যান। সেখানে মোমিন তার পূর্ব পরিচিত ক্রেতার কাছে বাকিতে পরচুলা সরবরাহ করেন। শুক্রবার (২৭ আগস্ট) রাতেই স্বামী-স্ত্রী ৪ লাখ টাকা নিয়ে ঢাকা থেকে ভারইল গ্রামের বাড়ি ফিরে আসেন। পরে শনিবার (২৮ আগস্ট) সকালে স্ত্রী মালা ঘুম থেকে উঠে দেখেন স্বামী মমিন ঘরে নেই। তারপর জানতে পারেন ঘরে থাকা ৪ লাখ টাকা নিয়ে পালিয়ে গেছেন। বর্তমানে মোমিনের মোবাইল নম্বর বন্ধ রয়েছে।

ভুক্তভোগী মালা আক্তার বলেন, আমার স্বামী আমাকে ঠকিয়ে ৪ লাখ টাকা নিয়ে পালিয়েছে। এছাড়া মমিনের পরিচিত লোকের কাছে গত শুক্রবারের সরবরাহ করা ৬০০ পরচুলার ১৪ লাখ টাকা পাওয়া নিয়েও দেখা দিয়েছে সংশয়।

গফরগাঁও থানার ওসি অনুকূল সরকার বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি গুরুত্বের সঙ্গে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন