ফেনীর সোনাগাজীতে শিশু সন্তানসহ নারীর মরদেহ উদ্ধার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৫ জুন, ২০২৩ ৬:৫০ অপরাহ্ণ

ফেনীর সোনাগাজীতে হাজেরা খাতুন মনি নামে এক নারী ও তার ৬ বছর বয়সী ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। একইসঙ্গে ১৩ মাস বয়সী আরেক শিশুকেও বিষপানে গুরুতর অসুস্থ অবস্থায় উদ্ধার করা হয়। নিহত নারী তার দুই ছেলেকে বিষপান করিয়ে নিজে আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।

সোমবার (৫ জুন) বেলা ১১টার দিকে সোনাগজী উপজেলার আমিরাবাদ ইউনিয়নের আহমদপুর কাজীকোনা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত হাজেরা খাতুন মনি কাজীকোনা এলাকার রিকশাচালক সোহেলের স্ত্রী। এ ঘটনায় তাদের ছেলে মো. ইমরান হোসেন ইয়ামিন (৬) মারা গেছে। আরেক ছেলে ইরফান হোসেন আরাফাত (১৩ মাস) গুরুতর অসুস্থ অবস্থায় ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

সোনাগাজী মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. খালেদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, পারিবারিক কলহের জেরে ওই গৃহবধূ দুই ছেলেকে বিষপান করিয়ে আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য কামাল উদ্দিন জানান, বেশ কিছুদিন ধরে রিকশাচালক সোহেলের পরিবারে দাম্পত্য কলহ চলছিল। এ নিয়ে প্রায়ই ঝগড়া হতো। এ কারণেই মনি দুই সন্তানকে বিষপান করিয়ে আত্মহত্যা করেছেন বলে আমরা ধারণা করছি।

ওসি মু. খালেদ হোসেন জানান, পুলিশ রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। একই সঙ্গে ওই ঘর থেকে তার দুই সন্তানকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শিশু ইয়ামিনকে মৃত ঘোষণা করেন। অপর শিশু আরাফাতকে ফেনী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন