ফেনীর আনন্দপুরে র‌্যাবের অভিযান ৫ লাখ টাকার ফেন্সিডিলসহ আটক ২

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১০ ডিসেম্বর, ২০২০ ৫:০৭ অপরাহ্ণ

ফেনীর ফুলগাজীতে অভিযান চালিয়ে ৪৯৩ বোতল ফেন্সিডিলসহ মো. হারুন (৩৮) ও আব্দুল মোতালেব (৪০) নামের ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ ফেনী ক্যাম্পের সদস্যরা। উদ্ধারকৃত মাদকের আনুমানিক মূল্য ৪ লাখ ৯৩ হাজার টাকা।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর)  এ তথ্য নিশ্চিত করে র‌্যাব জানায়, কতিপয় মাদক ব্যবসায়ী জেলার ফুলগাজী থানাধীন আনন্দপুর বাজার এলাকার মেসার্স আরাফাত ফার্মেসীর সামনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছিল। এমন গোপন সংবাদেরভিত্তিতে গত বুধবার (০৯ ডিসেম্বর) বিকালে র‌্যাব-৭এর একটি আভিযানিক দল ওই স্থানে অভিযান পরিচালনা করে।

বিষয়টি টের পেয়ে দু’জন ব্যক্তি বস্তা ফেলে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে তাদের আটক করেন। আটকৃতরা হলেন- ফুলগাজীর দক্ষিণ আনন্দপুর এলাকার আবদুর রউফের ছেলে মো. হারুন, আবদুস সাত্তারের ছেলে মো. আবদুল মোতালেব।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামিদের ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো মতে নিজ নিজ দখলে থাকা ২টি প্লাস্টিকের বস্তা তল্লাশি করে ৪৯৩ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আসামিদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, তারা দীর্ঘ দিন যাবত ফেনী জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে ফেনীসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৪ লক্ষ ৯৩ হাজার টাকা।

র‌্যাব-০৭ ফেনী ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক ও সহকারী পুলিশ সুপার মো. জুনায়েদ জাহেদী বলেন, আটককৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য জেলার ফুলগাজী থানায় হস্তান্তর করা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন