ফুটবল মাঠে গেলে দেশপ্রেম দেখা যায়-লক্ষ্মীপুরে ব্যারিস্টার সুমন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১১ নভেম্বর, ২০২৩ ১:৩০ অপরাহ্ণ

ফুটবল মাঠে গেলে প্রকৃত দেশ প্রেম দেখা যায়। সেখানে নেই কোন বয়সের পার্থক্য। রয়েছে সৌহার্দপূর্ণ পরিবেশ। দলমত নির্বিশেষে যেভাবে সবাই খেলা দেখে এতেই দেশ প্রেম লক্ষ্য করা যায়।

শনিবার দুপুরে লক্ষ্মীপুর মুক্তিযোদ্ধা গেষ্ট হাউজে সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় এসব কথা বলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় ব্যক্তি ব্যারিস্টার সুমন। লক্ষ্মীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ্ উদ্দিন টিপুর আয়োজনে ব্যারিস্টার সুমন ফুটবল একাডেমি বনাম লক্ষ্মীপুর জেলা ফুটবল একাদশে খেলা অনুষ্ঠিত হবে। দালাল বাজার এনকে উচ্চবিদ্যালয় মাঠে খেলবেন তারা।

 

ব্যারিস্টার সুমন বলেন, আমার উদেশ্যে হলো দেশ প্রেম বাড়ানো, অঞ্চলের প্রেম বাড়ানো। বাংলাদেশ ডিজিটালাইজ হয়েছে। অনেক কিছু হয়েছে কিন্তু মানুষিকভাবে আমরা পিছিয়ে রয়েছি। মানুষে মানুষে প্রেম কমে যাচ্ছে। এ প্রেমের জায়গাটাতে আমি কাজ করতে চাই। ফুটবল ৯০ দশকে যে জয়গা ছিল, এ জায়গা থেকে আমরা পিছিয়ে আছি।

 

তিনি আরো বলেন, ফুটবল এখন আইসিউতে আছে। এখান থেকে বাচাঁতে আমি বিভিন্ন জেলায় যাই। লক্ষ্মীপুরে তিনি প্রথম এসেছেন। আজ দর্শকদের অনেক সাড়া পাবেন বলেও প্রত্যাশা করছেন ব্যারিষ্টার সুমন। একটি সুন্দর ফুটবল ম্যাচ হবে। এখানে আমি হয়তো জিততেও পারি। হারতেও পারি। কিন্তু আমার চিন্তা হারানোতে কিছুই আসে যায় না। আমি চাই ফুটবলটাকে বাচাঁতে। ফুবলের মাধ্যমে আমরা শপথ করতে চাই এ দেশের জন্য কাজ করতে হবে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন