ফজলুল হক মন্টুর মৃত্যুতে লক্ষ্মীপুরে শ্রমিক লীগের শোক

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২০ নভেম্বর, ২০২০ ১১:৩১ অপরাহ্ণ

 নিজস্ব প্রতিবেদক: জাতীয় শ্রমিক লীগের সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টুর মৃত্যুতে লক্ষ্মীপুর জেলা কমিটি গভীর শোক প্রকাশ করেছে।

শুক্রবার (২০ নভেম্বর) সন্ধ্যায় লক্ষ্মীপুর জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদ ও যুগ্ম-আহবায়ক মো.ইউসুফ পাটওয়ারী স্বাক্ষরিত এক শোক বার্তা জানায়, মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

 

দলীয় সূত্র জানায়, শনিবার (২১ নভেম্বর) বিএনপি-জামায়েত সন্ত্রাসীদের কর্তৃক বাসে অগ্নিসংযোগ এবং বঙ্গবন্ধুর ভাস্কর্য ভেঙে ফেলার হুমকির প্রতিবাদে পূর্ব ঘোষিত বিক্ষোভ মিছিল কর্মসূচি স্থগিত করেছে জেলা শ্রমিক লীগ।

 

তবে শনিবার বাদ আছর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়নের বাসভবনের আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে মরহুম ফজলুল হক মন্টুর আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

 

উল্লেখ,শুক্রবার ভোর ৪টার দিকে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান শ্রমিক লিগ সভাপতি মন্টু। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭১ বছর। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন, সহকর্মী, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন