প্রস্তুতি ম্যাচে তামিম ভার্সেস মাহমুদউল্লাহ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৯ মে, ২০২১ ১০:৩৫ অপরাহ্ণ

শ্রীলংকার বিপক্ষে আসন্ন তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে গত ১ মে ঘোষিত হয়েছে ২৩ সদস্যের প্রাথমিক স্কোয়াড। আগামী ২৩ মে থেকে অনুষ্ঠেয় সিরিজকে সামনে রেখে চূড়ান্ত দল ঘোষিত হয়নি এখনও।

চূড়ান্ত দল ঘোষনার আগে স্কোয়াডের ক্রিকেটারদের দুই ভাগে ভাগ করে বৃহস্পতিবার বিকেএসপিতে অনুষ্ঠিত হবে বিসিবি রেড ও বিসিবি গ্রীনের মধ্যে অনুশীলন ম্যাচ।বিসিবি রেড এর নেতৃত্ব দিবেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল।

বিসিবি গ্রীন-এ অধিনায়কত্ব করবেন বাংলাদেশ টি-২০ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ।সাকিবকে রাখা হয়েছে বিসিবি গ্রীন-এ। মোস্তাফিজুর রহমানকে রাখা হয়েছে বিসিবি রেড-এ। উভয় দলে রাখা হয়েছে ৩ জন করে পেস বোলার। বিসিবি রেড এর চেয়ে অবশ্য স্পিনার সংখ্যা বেশি বিসিবি গ্রীন-এ।এই ম্যাচের পারফরমেন্সের উপর ভিত্তি করে ঘোষিত হবে আসন্ন সিরিজের চূড়ান্ত দল।

বিকেএসপিতে জৈব সুরক্ষায় অনুষ্ঠেয় এই ম্যাচ কভার করতে পারবে না মিডিয়া। বিসিবি হোয়াটসঅ্যাপে ম্যাচের নির্বাচিত ভিডিও গণমাধ্যমকে পাঠাবে বিসিবি।

 বিসিবি রেড : তামিম ইকবাল (অধিনায়ক),ইমরুল কায়েস,লিটন দাস,মুশফিকুর রহিম,মোহাম্মদ মিঠুন,মোসাদ্দেক সৈকত,শেখ মেহেদী,নাসুম আহমেদ,সাইফউদ্দিন,মোস্তাফিজুর রহমান ও শরীফুল।

বিসিবি গ্রীন : মাহমুদউল্লাহ (অধিনায়ক),নাইম শেখ,সাকিব আল হাসান,নাজমুল হোসেন শান্ত,সৌম্য সরকার,আফিফ হোসেন ধ্রুব,মেহেদী মিরাজ,তাইজুল ইসলাম,তাসকিন আহমেদ,শহীদুল ও আমিনুল ইসলাম বিপ্লব।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন