প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির প্রতিবাদে লক্ষ্মীপুরে আ.লীগের বিক্ষোভ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৪ জুন, ২০২২ ৯:৫৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: বিএনপি-জামায়াত কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে লক্ষ্মীপুরে বিক্ষোভ মিছিল করা হয়েছে। শনিবার (৪ জুন) বিকেলে লক্ষ্মীপুর পৌর ও সদর থানা আওয়ামী লীগের উদ্যোগে এ আয়োজন করা হয়। পৌর শহরের এন আহম্মদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন লক্ষ্মীপুর-৩ আসনের সংসদ সদস্য একেএম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর জজ আদালতের পিপি জসিম উদ্দিন, আবুল বাশার, লক্ষ্মীপুর পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক রাসেল মাহমুদ মান্না, সদর থানা আওয়ামী লীগের সভাপতি হুমায়ুন কবির পাটওয়ারী, সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল হাসান পলাশ, লক্ষ্মীপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ আহম্মদ পাটওয়ারী, সাধারণ সম্পাদক জহির উদ্দিন বাবর,

বক্তারা বলেন, বিএনপি সন্ত্রাসী দল। গ্রেণেড হামলা করে তারা শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। দেশের মানুষের দোয়ায় আল্লাহ তাঁকে বাঁচিয়েছেন। এখন আবার প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। বিএনপির সরকার বিরোধী ষড়যন্ত্র ও উদ্ভট চিন্তার দাঁত ভাঙা জবাব দিতে আওয়ামী লীগ সবসময় প্রস্তুত রয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন