পোদ্দার বাজার পুলিশ ক্যাম্প পেল এলাকাবাসীর পিকআপ ভ্যান

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১ মার্চ, ২০২২ ১১:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুরে পুলিশকে একটি নতুন পিকআপ ভ্যান উপহার দিয়েছেন এলাকাবাসী।

মঙ্গলবার (১ মার্চ) বিকেলে পুলিশ সুপার (এসপি) ড. এএইচএম কামরুজ্জামানের হাতে পিকআপের চাবি তুলে দেন সাবেক অতিরিক্ত সচিব বীর মুক্তিযোদ্ধা কায়কোবাদ।

এ সময় অতিরিক্ত জেলা পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মংনেথোয়াই মারমা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একেএম সালাহ উদ্দিন টিপু, চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান তফাজ্জল পাটোয়ারী ও বশিকপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাহফুজুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, আইন-শৃঙ্খলা রক্ষার সুবিধার্থে বশিকপুর, রামগঞ্জ উপজেলা বর্ডার ও নোয়াখালীর চাটখিল বর্ডার নিয়ে পোদ্দার বাজার পুলিশ ক্যাম্প স্থাপন করা হয়েছে। এসব এলাকায় আইন-শৃঙ্খলা রক্ষায় যুবলীগ নেতা নোমানের অর্থায়নে ও বশিকপুর ইউনিয়নবাসীর পক্ষ থেকে পিকআপটি ক্যাম্পের জন্য উপহার দেওয়া হয়েছে।

জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল নোমান বলেন, পোদ্দার বাজার নতুন পুলিশ ক্যাম্প স্থাপন করা হয়েছে। ইউনিয়নের আইন-শৃঙ্খলা রক্ষা ও সন্ত্রাসরোধে এ ক্যাম্পটি গুরুত্ব অনেক বেশি। এতে পুলিশের অভিযান পরিচালনার সুবিধার্থে বশিকপুর ইউনিয়নবাসীর পক্ষ থেকে পিকআপটি ক্যাম্পের জন্য উপহার দেওয়া হয়েছে।ইউনিয়নবাসীসহ ক্যাম্পের অধীনস্থ বাসিন্দারা এর সুফল পাবে।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ ও সন্ত্রাসরোধে আমাদের ক্যাম্পের সদস্যরা কাজ করছে। বশিকপুর সীমান্তবর্তী এলাকা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন