পরীমনির অভিযোগ নিয়েছে পুলিশ, তবে মামলা হয়নি

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৪ জুন, ২০২১ ১২:২৪ অপরাহ্ণ

 নায়িকা পরীমনিকে ‘ধর্ষণ ও হত্যাচেষ্টার’ ঘটনার অভিযোগ লিখিত আকারে হাতে নিয়েছে পুলিশ। তবে এখন পর্যন্ত কোনো মামলা দায়ের হয়নি। শোনা যাচ্ছে, এ ঘটনায় ঢাকার সাভার থানায় মামলা দায়ের হতে পারে। যেহেতু ঘটনাস্থল বলা হচ্ছে ঢাকা বোর্ড ক্লাব সাভার থানাধীন বিরুলিয়ায় অবস্থিত। আবার এও শোনা যাচ্ছে মামলাটি মিরপুরের রূপনগর থানায় দায়ের হতে পারে। এ নিয়ে চুড়ান্ত সিদ্ধান্ত নেয়া পথে রয়েছেন পুলিশের শীর্ষ কর্মকর্তারা।

সোমবার (১৪ জুন) সকালে প্রাথমিকভাবে অভিযোগ হাতে নেয়ার তথ্য নিশ্চিত করেছেন মিরপুর বিভাগের উপ-কমিশনার আ স ম মাহতাব উদ্দিন।

এর আগে, রোববার (১৩ জুন) রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে বনানীর নিজ বাসায় সাংবাদিকদের মুখোমুখি হয়ে ধর্ষণ ও হত্যাচেষ্টার বিস্তারিত জানান ঢালিউড নায়িকা পরীমনি। তুলে ধরেন তার সঙ্গে ঘটে যাওয়া অনাকাঙ্ক্ষিত ঘটনার বিবরণ।

ঘটনার বর্ণনা দিয়ে তিনি জানান, ‘গত বুধবার (৯ জুন) রাতে পারিবারিক বন্ধু অমি ও পরীর পোশাক ডিজাইনার জিমির সঙ্গে বাইরে বের হয়েছিলেন। রাত ১২টার দিকে অমি তাদের নিয়ে ঢাকা বোট ক্লাবে যান। সেখানে মদ্যপানরত কয়েকজন ব্যক্তির সঙ্গে পরীর পরিচয় করিয়ে দেন অমি। পরে অমি সেখানে থাকা নাছির ইউ মাহমুদ নামে এক ব্যক্তির কাছে নিয়ে যায়। সে সময় নাছির ইউ মাহমুদ নিজেকে ঢাকা বোট ক্লাবের সভাপতি হিসেবে পরিচয় দেন। সেখানে নাছির ইউ মাহমুদ আমাকে মদ খেতে অফার করেন। আমি রাজি না হলে আমাকে জোর করে মদ খাওয়ানোর চেষ্টা করেন। একপর্যায়ে আমাকে চড় থাপ্পড় মারেন। তারপর নির্যাতন ও হত্যাচেষ্টা করেন।’

মতামতের জন্য সম্পাদক দায়ী নন