পটুয়াখালীতে ট্রলারডুবি: এখনো মেলেনি বরসহ নিখোঁজ ৪ জনের সন্ধান

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৯ এপ্রিল, ২০২৩ ১:৪৮ অপরাহ্ণ

পটুয়াখালীর দশমিনায় বুড়াগৌড়াঙ্গ নদীতে ঝড়ের কবলে পরে বরযাত্রীবাহী ট্রলারডুবিতে নিখোঁজ বর, তার মা ও শিশুসহ ৪ জনের খোঁজ এখনো মেলেনি। আজও নিখোঁজদের উদ্ধারে ফায়ার সার্ভিস, নৌপুলিশসহ স্থানীয় প্রশাসন কাজ করছে।

শনিবার (২৯ এপ্রিল) বেলা ১২টা পর্যন্ত ফায়ার সার্ভিসের উদ্ধার অভিযানে কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন পটুয়াখালীর ফায়ার স্টেশন অফিসার রেজওয়ান। গত শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে উপজেলার রনগোপালদী ইউনিয়নের আউলিয়াপুর লঞ্চঘাট সংলগ্ন বুড়াগৌরঙ্গ নদীতে এ ঘটনা ঘটে।

বরের স্বজনরা জানান, কয়েকদিন আগে উপজেলার রনগোপালদী ইউনিয়নের আউলিয়ার গ্রামের মনির হাওলাদারের ছেলে রাব্বি হাওলাদারের সঙ্গে চরবোরহান ইউনিয়নের ৯নং ওয়ার্ডের হুমায়ুন মুন্সির মেয়ে সুমাইয়া আক্তারের সঙ্গে বিয়ে অনুষ্ঠিত হয়। শুক্রবার বিকেলে নববধূ সুমাইয়াসহ ১৪-১৫ জন আত্মীয়-স্বজনকে নিয়ে চরবোরহান থেকে ট্রলারযোগে বাড়ির ফিরছিলেন তারা। এসময় তাদের ট্রলার আউলিয়াপুর লঞ্চঘাটের কাছাকাছি গিয়ে ঝড়ের কবলে পড়লে বুড়াগৌরঙ্গ নদীতে ট্রলারটি ডুবে যায়।

দশমিনা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী হাসান জানান, এ ঘটনায় (বর) রাব্বি হাওলাদারের ফুপু লিপি বেগম (৩০) মারা গেছেন। বাকিদের উদ্ধারে কাজ চলছে।

দশমিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাফিসা নাজ নীরা বলেন, গতকাল ঘটনা জানার সঙ্গে সঙ্গে আমি ঘটনাস্থলে গিয়েছিলাম। বিষয়টি গুরুতের সঙ্গে দেখা হচ্ছে। ফায়ার সার্ভিস ও নৌ-পুলিশ সদস্যরা উদ্ধার অভিযান পরিচালনা করছেন।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন