নয়ন এমপি বললেন, আদর্শিক রাজনৈতিক কর্মীরা কখনো ছেড়ে যায় না

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১২ অক্টোবর, ২০২১ ৯:২৪ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য নুরউদ্দিন চৌধুরী নয়ন বলেছেন, টাকা দিয়ে যে নেতাকর্মী পালন করে, সে কর্মীরা শেষ পর্যন্ত থাকে না। কারণ নেতার টাকা শেষ, কর্মীও শেষ৷ তারেক জিয়া হাওয়া ভবন বানিয়ে টাকা দিয়ে কর্মী পালন করেছে। এখন খালেদা জিয়ার পাশে কেউই নেই। বিএনপিই শেষ। আদর্শিক রাজনৈতিক কর্মীরা কখনো ছেড়ে যায় না। মুক্তিযুদ্ধের সময় বঙ্গবন্ধু ছিলেন পাকিস্তানের জেলে। তার আদর্শের কর্মীরা জীবনবাজী রেখে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছেন। অস্ত্রের মুখে মারা গেছেন ৩০ লাখ মুক্তিযোদ্ধা।

মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে লক্ষ্মীপুরে শ্রমিক লীগের আয়োজিত কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে তিনি এসব কথা বলেন। জেলা শ্রমিক লীগের উদ্যোগে এমপি নয়নের ব্যক্তিগত কার্যালয়ে এ আয়োজন করা হয়।

জেলা শ্রমিক লীগের আহবায়ক মামুনুর রশিদের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সাবেক আহবায়ক সৈয়দ আহম্মদ পাটওয়ারী, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রহমত উল্যাহ বিপ্লব, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মাহবুব ইমতিয়াজ, শ্রমিক লীগ নেতা মাজহারুল ইসলাম মামুন ও সেলিম পাটওয়ারী প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন