নড়াইলে ইংরেজি বর্ষ বরণ করলেন অতিরিক্ত ডিআইজি

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১ জানুয়ারি, ২০১৮ ৭:৫৩ অপরাহ্ণ

জ্জ্বল রায়,নড়াইল প্রতিনিধি : ইংরেজি নববর্ষকে স্বাগত জানাতে সাংস্কৃতি অনুষ্ঠান করেছে নড়াইলের অতিরিক্ত ডিআইজি। এ উপলক্ষ্যে রবিবার রাত ১২টায় নড়াইল পুলিশ লাইন অডিটোরিয়ামে নাচ গান পরিবেশন করা হয়।

সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে ইংরেজি নববর্ষকে বরণ করেন জানালেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম। বিস্তারিত আমাদের নড়াইল জেলা প্রতিনিধি উজ্জ্বল রায়ের রিপোর্টে, ১ মিনিটে পুরাতন বছরকে নতুন বছরকে আতশবাজির ঝলকানিতে বরণ করে নেয়।

পুনক সভানেত্রী ও অতিরিক্ত ডিআইজি’র সহধর্মিনী এ্যাডভোকেট তানজীরা আক্তার (মুক্তি) সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদ্য পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি নড়াইলে কর্মরত পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম পিপিএম, সহকারি পুলিশ সুপার (হেডকোয়ার্টার্স) মোঃ জালাল উদ্দিনসহ নড়াইল পুলিশের সকল ইউনিটের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান দর্শকদের করতালির মধ্য দিয়ে এবং দর্শকদের অনুরোধে বিভিন্ন সংগীতের মধ্য দিয়ে অনুষ্ঠান সুষ্ঠুভাবে সম্পন্ন হয়। এ সময় সংগীত পরিবেশন করেন পুনক সভানেত্রী এ্যাডভোকেট তানজীরা আক্তার (মুক্তি) ও সহকারি পুলিশ সুপারের সহধর্মিনীসহ অনেকেই। অতিরিক্ত ডিআইজি সরদার রকিবুল ইসলাম দর্শক শ্রোতাদের উদ্দেশ্যে বলেন, সংগীত ছাড়া মানুষের বিকাশ সম্ভব নয়। সকলকে মনে রাখতে হবে, সংগীত মনের খোরাক জোগায়। এছাড়াও জঙ্গি, মাদক, সন্ত্রাস, বাল্যবিবাহ ও ইভটিজিং থেকে আমাদের সন্তানদের দূরে রাখতে হবে।

জমকালো সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করায় অভিনন্দন জানিয়েছেন নড়াইল জেলা অনলাইন মিডিয়া ক্লাবের সভাপতি উজ্জ্বল রায় ও সাধারণ সম্পাদক মোঃ হিমেল মোল্যা, দৈনিক ভোরের বাংলা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন, একই পত্রিকার বার্তা সম্পাদক মোঃ হাবিবুর রহমান শাওন, কোষাধ্যক্ষ আক্তার হোসেন মোল্যা (বাগডাঙ্গা), পৌর কমিশনার মাহাবুর আলম, যুবলীগ নেতা মিটুল কুন্ডু, বুলু প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন