নোয়াখালীতে স্কুল ছাত্রীকে উত্যক্তের অভিযোগে ৪ যুবককে গণপিটুনী

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৫ এপ্রিল, ২০২২ ৩:৩৭ অপরাহ্ণ

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় স্কুল ছাত্রীকে উত্যক্তের অভিযোগে চার যুবককে গণপিটুনীর পর পুলিশে দিয়েছে এলাকাবাসী। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে তাদেরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দেওয়া হয়। দন্ডিতরা হলেন চরজুবলী ইউনিয়নের চর মহিউদ্দিন গ্রামের মো: সাকিব (২৪), মো: মিরাজ (২৪), সারোয়ার হোসেন (২৬) ও নুর উদ্দিন (২৪)। তাদের মধ্যে মো: মিরাজকে ছয় মাস এবং অপর তিনজনকে তিন মাস করে কারাদন্ড দেওয়া হয়। বিকেলে ভ্রাম্যমান আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা চৈতি সর্ববিদ্যা এ রায় দেন। দন্ডিতরা সবাই পেশায় ইটভাটা শ্রমিক।

চরজব্বর থানার ওসি জিয়াউল হক জানান, রোববার সকাল সাড়ে ছয়টার দিকে চরবাটা ইউনিয়নের সওদাগর হাট হাই স্কুলের নবম শ্রেণির এক ছাত্রী তার স্কুলের এক শিক্ষকের বাড়িতে প্রাইভেট পড়তে যাচ্ছিল। এ সময় পশ্চিম চরবাটা গ্রামের হাদী মেটালের দক্ষিণে সড়কে অভিযুক্ত চার যুবক একটি মোটরসাইকেলযোগে এসে তার ওড়না টান দেয় এবং তাকে নানাভাবে উত্যক্ত করে।

এক পর্যায়ে তারা মোটরসাইকেলসহ সড়কের পাশে জমিতে পড়ে যায়। এ সময় আশপাশের লোকজন জড়ো হয়ে তাদেরকে (চার যুবক) আটক করে গণপিটুনী দেয়। খবর পেয়ে পুলিশ তাদরকে উদ্ধার করে থানায নিয়ে যায়। পরে ওই ছাত্রীর বাবার অভিযোগের প্রেক্ষিতে বিকেলে চার যুবককে উপজেলা নির্বাহী কর্মকর্তারর কার্যালয়ে নিয়ে যাওয়া হয়। সেখানে ভ্রাম্যমান আদালতে অভিযুক্তরা তাদের অপরাধ স্বীকার করলে বিচারক তাদরকে বিভিন্ন মেয়াদে কারাদন্ডের আদেশ দেন। রায় ঘোষণার পর দন্ডিতদের থানা হাজতে রাখা হয়েছে। সোমবার সকালে তাদরকে জেলা কারাগারে পাঠানা হবে।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন