নোয়াখালীতে আগুনে ৫০ দোকান পুড়ে ছাই

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৮ এপ্রিল, ২০২২ ৯:৪৯ অপরাহ্ণ

বেগমগঞ্জের চৌমুহনী বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় ৫০টি দোকান পুড়ে গেছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে চৌমুহনী বাজারের স্টেশন মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। রাত ৮টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত আগুন নিয়ন্ত্রণে আসেনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে বাজারের ব্যবসায়ীরা ইফতার নিয়ে ব্যস্ত। ওই সময় হঠাৎ স্টেশন মার্কেটের একটি দোকানে আগুন লাগে। এর পরপরই মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা চারদিকে ছড়িয়ে পড়ে। এতে স্টেশন মার্কেটের অন্তত ৫০টি দোকান পুড়ে ছাই হয়ে যায়।

খবর পেয়ে চৌমুহনী ও মাইজদী ফায়ার সার্ভিসের ২টি ইউনিট আগুন নিয়ন্ত্রণে ঘটনাস্থলে ছুটে যায়। রাত পৌনে ৮টা পর্যন্ত ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় দেড় ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে ব্যর্থ হয়। ততক্ষণে সব কিছু পুড়ে ছাই হয়ে যায়।

স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে পানি সংকট থাকায় আগুন নিয়ন্ত্রণে বিঘ্ন ঘটে।

চৌমুহনী ফায়ার সার্ভিসের এক কর্মকর্তা জানান, চাটখিল, সোনাইমুড়ী, কোম্পানীগঞ্জ, ফেনী ও লক্ষীপুর থেকে ফায়ার সার্ভিসের ইউনিটগুলো চৌমুহনী বাজারে ঘটনাস্থলের উদ্দেশে যাত্রা করেছে। তাৎক্ষণিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন