নোয়াখালী জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৫ মে, ২০২২ ১১:৪০ পূর্বাহ্ণ

মেয়াদোত্তীর্ণ হওয়ায় নোয়াখালী জেলা ছাত্রলীগের সভাপতি আসাদুজ্জামান আরমান এবং সাধারণ সম্পাদক আবুল হাসনাত আদনানের নেতৃত্বাধীন কমিটি বিলুপ্ত ঘোষণা করেছে সংগঠনটির কেন্দ্রীয় নির্বাহী সংসদ। একই সঙ্গে নতুন কমিটি গঠনের লক্ষ্যে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়েছে।

শনিবার (১৪ ফেব্রুয়ারি) রাতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় এবং সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

এদিকে সদ্য বিলুপ্ত হওয়া কমিটি কর্তৃক গত ১ মে জেলা ছাত্রলীগের গঠন করা সেনবাগ উপজেলা শাখা কমিটি, সেনবাগ পৌর শাখা কমিটি ও সেনবাগ সরকারি কলেজ শাখা কমিটি এবং গত ১১ মে জেলা গঠন করা ছাত্রলীগের নোয়াখালী সদর উপজেলা শাখা কমিটি, নোয়াখালী পৌর শাখা কমিটি, নোয়াখালী সরকারি কলেজ শাখা কমিটি ও সোনাপুর ডিগ্রী কলেজ শাখা কমিটি বাতিল করা হয়েছে।

এছাড়া জেলা ছাত্রলীগের নতুন কমিটিতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীদের আগামী সাত কর্ম দিবসের মধ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি সাইদুর রহমান সম্রাট, উপ-ছাত্রবৃত্তি সম্পাদক ফৌজিয়া ইসলাম তামান্না ও সহ-সম্পাদক নুর উদ্দিন জিকোর কাছে জীবনবৃত্তান্ত দেওয়ার জন্য বলা হয়েছে।

এ বিষয়ে কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, ছাত্রলীগের বর্তমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। ইতোমধ্যে সভাপতি ও সম্পাদক প্রত্যাশীদের জীবনবৃত্তান্ত আহ্বান করেছি, এরপর কর্মীসভা করে আমরা নতুন কমিটি ঘোষণা করব।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন