নিজের গোপনাঙ্গ নিজেই কাটলেন আওয়ামী লীগ নেতা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৮ নভেম্বর, ২০১৯ ৩:২০ অপরাহ্ণ

রাজশাহীর বাগমারায় এক আওয়ামী লীগ নেতার গোপনাঙ্গ কর্তনের খবরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

ওই আওয়ামী লীগ নেতার নাম দুলাহার হোসেন (দুলু)। তার স্ত্রী দাবি করেন দুলু নিজে তার গোপনাঙ্গ কেটে ফেলেছেন।

অসুস্থ অবস্থায় প্রথমে দুলুকে স্থানীয় ক্লিনিকে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত ডাক্তার তার চিকিৎসা দিতে অপারগতায় প্রকাশ করে। পরবর্তীতে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আশংকাজনক অবস্থায় ভর্তি করা হয়।

জানা যায়, উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার ৪ নং ওয়ার্ডের কাউন্সিলার দুলাহার হোসেন (দুলু) দুই সন্তনের জনক। তার দুই স্ত্রী থাকলেও একটিকে ডিভোর্স দিয়ে প্রথম স্ত্রী নিয়ে তিনি ঘর সংসার করছেন।

সম্প্রতি এক প্রতিবেশীর স্ত্রীর সাথে পরকীয়া তিনি জড়িয়ে পড়েন দুলু। এনিয়ে গত ৪/৫ দিন আগে ঝগড়া বিবাদের সৃষ্টি হয়। বিষয়টি দুলু অস্বীকার করলেও প্রতিবেশীর স্ত্রীর বাকবিতণ্ডার বিষয় স্থানীয়রা নিশ্চিত করেছেন।

নাম প্রকাশে এলাকার কয়েকজন জানান, কমিশনারের বাসা থেকে এক দেড়শ গজ দুরে এক মহিলার সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়ায় লঙ্কা কাণ্ড ঘটে। দুলু মিঞা যদিও বিষয়টি তখনও গুরুত্ব দেননি।

বর্তমানে বিষয়টি জানাজানি হলে বাসায় নানা বিরোধ দেখা দেয়। এতে কমিশনার বিষয়টি ধামাচাপা দিতে মিথ্যা বলে উড়িয়ে দেয়ার চেষ্টা করে। কিন্তু বাদ সাজে ওই পরকীয়া। মঙ্গলবার রাতের কোন এক সময়ে দুলু বাসার বাইরে গিয়েই এঘটনা ঘটে বলে এলাকাবাসী দাবি করেন।

তবে এ বিষয়ে দুলুর স্ত্রী দাবি করে বলেন, তার স্বামী নিজেই তার লিঙ্গ কেটে ফেলেছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন