নাসির-সাব্বিরদের টার্গেট ১৩৭

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ৪ নভেম্বর, ২০১৭ ৩:৫৬ অপরাহ্ণ

ক্রীড়া প্রতিবেদক : টস হেরে আগে ব্যাটিংয়ে নামা ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সাকিব আল হাসানের ঢাকা ডায়নামাইটস নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে তুলেছে ১৩৬ রান। স্বাগতিক হিসেবে নাসির হোসেনের সিলেট সিক্সার্সের টার্গেট ১৩৭ রান।

ম্যাচের প্রথম ওভারেই উইকেটের দেখা পায় সিলেট। ইনিংসের শুরুর ওভারে বোলিং আক্রমণে আসেন দলপতি নাসির নিজেই। গতবারের দুর্দান্ত ব্যাট করা ডায়নামাইটসের ওপেনার মেহেদি মারুফকে (০) ফিরিয়ে দেন নাসির। আরেক ওপেনার এভিন লুইস ২৪ বলে তিনটি চার আর একটি ছক্কায় করেন ২৬ রান।

তিন নম্বরে নামা কুমার সাঙ্গাকারা ২৮ বলে তিনটি চার আর একটি ছক্কায় বিদায় নেওয়ার আগে করেন ৩২ রান। মোসাদ্দেক হোসেন সৈতক ব্যক্তিগত ৬ রানে সাজঘরে ফেরেন। দলপতি সাকিবের ব্যাট থেকে আসে ২৩ রান। ২১ বলে একটি বাউন্ডারিতে তিনি এই ইনিংস সাজান। ৭ বলে ১১ রান করে বিদায় নেন কাইরন পোলার্ড। ৩ রানে ফেরেন আদিল রশিদ।

ক্যামেরুন ডেলপোর্ট ১৩ বলে ২০ এবং আবু হায়দার রনি ৮ বলে ৭ রান করে অপরাজিত থাকেন।

সিলেটের দলপতি নাসির ৪ ওভারে ২১ রান খরচায় তুলে নেন ২ উইকেট। ৪ ওভারে ২৪ রান খরচায় দুটি উইকেট পান আবুল হাসান এবং ৪ ওভারে ২০ রান খরচায় আরও দুটি উইকেট পান লিয়াম প্লাংকেট। তাইজুল, ক্রিসমার সান্তোকি আর শুভাগত হোম কোনো উইকেটের দেখা পাননি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন