নরসিংদীতে স্ত্রী-সন্তানকে গলা কেটে হত্যা, স্বামী আটক

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৩ ডিসেম্বর, ২০২১ ১১:০২ পূর্বাহ্ণ

স্ত্রী ও সন্তানকে গলা কেটে হত্যার অভিযোগে স্বামী ফকরুল ইসলামকে আটক করেছে পুলিশ। রোববার (১২ ডিসেম্বের) রাতে এ ঘটনা ঘটে। পরে সোমবার (১৩ ডিসেম্বর) সকালে তাদের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার পর পালানোর সময় এলাকাবাসী ফকরুলকে ধরে পুলিশে সোপর্দ করে।

নিহতরা হলেন- রেশমি আক্তার ও তার ১৩ মাস বয়সী ছেলে সালমান। আটক ফকরুল সদর উপজেলার চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয় এলাকার সাইফুল্লার ছেলে। নিহত রেশমি পৌর শহরের দত্তপাড়া এলাকার পারভেজ মিয়ার মেয়ে।

পুলিশ ও রেশমির স্বজনরা জানায়, দুই বছর আগে পারিবারিকভাবে ফকরুল ও রেশমির বিয়ে হয়। এরপর থেকেই স্বামীকে নিয়ে শ্বশুর-শাশুড়ির সাথে ঝগড়া লেগে থাকতো রেশমির। বিয়ের পর চাকরি না থাকায় মাদকাসক্ত হয়ে পড়ে ফকরুল। তাকে রিহ্যাব সেন্টারে পাঠান বাবা-মা। পরে স্ত্রীর আবদারে রিহ্যাব থেকে বাড়িতে নিয়ে আসে। বিভিন্ন সময়ে রেশমির ওপর শারীরিক ও মানসিক নির্যাতন চালাতো ফকরুল। সবশেষ রোববার রাতে রেশমি ও তার সন্তানের গলাকেটে হত্যা করে বলে ধারণা করা হচ্ছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান জানান, ফকরুল পুলিশ হেফাজতে রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। মরদেহ ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন