দেড় বছর পর ফিরলেন ঈশিতা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩১ মে, ২০২১ ১১:৪০ অপরাহ্ণ

একসময়ের জনপ্রিয় অভিনেত্রী রোমানা রশীদ ঈশিতাকে পর্দায় দেখা যায় না অনেকদিন। তবে ঈশিতা ভক্তদের জন্য সুখবর যে প্রায় দেড় বছর পর আবারো কাজে ফিরেছেন ঈশিতা। কাজ করছেন একটি নতুন নাটকে।  ঈশিতা এর আগে সর্বশেষ কাজ করেছিলেন ‘ইতি, মা’ ও ‘কেনো’ নাটকে। এরপর করোনার প্রকোপে গৃহবন্দি হয়েছিলেন।

 

দেড় বছর পর আবারো ক্যামেরার সামনে দাঁড়ালেন ঈশিতা। গতকাল শেষ করেছেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ। নাম ‘নট আউট’; এটি পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। রুমানা রশীদ ঈশিতা গণমাধ্যমকে বলেন, অনেকদিন পর কাজ করলাম, প্রায় দেড় বছর তো হবেই। সর্বশেষ গত বছরের জানুয়ারিতে কাজ করেছিলাম। এখন দেশের পরিস্থিতিতে কাজ করতে খুবই ভয় পাই আমি। তারপরও ভয়ে ভয়ে কাজটা করেছি। এটা খুবই সুন্দর একটা পারিবারিক গল্পের কাজ। আমার খুবই ভালো লেগেছে।

 

তিনি আরও বলেন, আরিয়ানের সঙ্গে এটাই আমার প্রথম কাজ। সে খুবই জনপ্রিয় একজন নির্মাতা। খুব ধরে ধরে কাজ করে সে। খুবই সুন্দর ও গোছানো কাজ তার। আমার অনেক ভালো লেগেছে তার সঙ্গে কাজ করতে পেরে। তার টিমের সবার অ্যাফোর্ট এবং আন্তরিকতায় আমি মুগ্ধ। মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘নট আউট’ হচ্ছে একদম পারিবারিক গল্পের একটা কাজ।

 

ঈশিতা আপুর সঙ্গে এবারই প্রথম কাজ হলো আমার। উনি অনেক বেশি সাপোর্টিভ ও আন্তরিক। উনার সঙ্গে কাজ করতে পেরে ভালো লেগেছে খুব। আর কাজটা নিয়ে যদি বলি, দর্শকেরা পছন্দ করবেন। ঈশিতা ছাড়াও এখানে আরও অভিনয় করেছেন ওয়াহিদা মল্লিক জলি, খাইরুল বাশার প্রমুখ। আগামী কোরবানি ঈদে একটি বেসরকারি টেলিভিশন ও ইউটিউব চ্যানেলে এটি প্রচারিত হবে বলে জানান নির্মাতা।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন