দুই পরিবারের উপস্থিতিতে হলো অপূর্ব-শাম্মার বিয়ে

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২ সেপ্টেম্বর, ২০২১ ৯:৩৪ অপরাহ্ণ

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বুধবার (১ সেপ্টেম্বর) তৃতীয় বিয়ের কথা শিকার করলেন বোকা বাক্সের অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) দুই পরিবারের উপস্থিতিতে হয়ে গেলো অপূর্ব-শাম্মার বিয়ে। শাম্মা দেওয়ান আমেরিকা প্রবাসী। তিনি সেখানকার একটি গাড়ির কোম্পানিতে কর্মরত।

এর আগে, গত বছর নাজিয়া হাসান অদিতির সাথে ভেঙে যায় অপূর্বর দ্বিতীয় সংসার। ব্যক্তিগত কারণ দেখিয়ে দীর্ঘ ৯ বছরের সংসার জীবনের ইতি টানেন এই তারকা অভিনেতা। ২০২০ সালের ১৭ মার্চ করোনা মহামারির মধ্যে ফেসবুক পাতায় লিখে বিচ্ছেদের কথা জানান নাজিয়া হাসান অদিতি। অপূর্ব-অদিতি দম্পতির আয়াশ নামের একটি পুত্র সন্তান রয়েছে।

অন্যদিকে, শাম্মার এটি দ্বিতীয় বিয়ে। প্রথম স্বামীর সঙ্গে ডিভোর্স হয়ে যাওয়ার পর তিনি নিঃসঙ্গ ছিলেন। কিন্তু কিছুদিন আগে অপূর্বর সঙ্গে তার প্রেম-প্রণয় গড়ে ওঠে। সেই থেকেই তিনি অপূর্বর সঙ্গে পরিণয়ের সম্পর্কে আবদ্ধ হয়েছেন। তার ১৩ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

উল্লেখ্য, এর আগে ২০১০ সালের ১৯ আগস্ট পালিয়ে গিয়ে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। যদিও এর পরের বছরের ফেব্রুয়ারিতেই ডিভোর্স হয়ে যায় তাদের। ওই বছরের ১৪ জুলাই অপূর্ব পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন