দীঘির বয়স বাড়লেও জয়া যেন থমকে গেছেন, ফেসবুকে ভাইরাল

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৯ নভেম্বর, ২০২০ ১২:২৫ অপরাহ্ণ

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে প্রার্থনা ফারদিন দীঘি ও জয়া আহসানের একটি কোলাজ চ্ছবি। যেখানে দেখা যাচ্ছে শিশু দীঘি জয়ার কোলে। আরেকটি যুক্ত করা ছবিতে দেখা যাচ্ছে দীঘির বর্তমান লুক ও জয়া আহসানের বর্তমান লুক। এটি একটি মেমে, হয়তো ট্রোল করার জন্য বানান হয়েছে কিংবা কারো মাথায় দুজনের বর্তমান পার্থক্যের চিন্তা মাথায় এসেছে।

শিশু শিল্পী থেকে দীঘি এখন চলচ্চিত্রের নায়িকা। বড় হয়েছেন, পরিণত হয়েছেন। দীঘি বারবার সাক্ষাৎকারে বলেছেন তিনি ইন্টারমিডিয়েট পাশ করার পরে পর্দায় আসবেন। শেষ পর্যন্ত ময়না পাখির দীঘিটা নায়িকা হয়েই এসেছেন। ইতোমধ্যে কয়েকটি ছবিতে অভিনয় করে ফেলেছেন। সাম্প্রতিক সময়ে তোলা দীঘির অনেক ছবি ভাইরাল হয়েছে। হয়তো অনেকে বিশ্বাসই করতে চাননা দীঘি এতোটা বড় হয়ে গেছেন। অথচ তিনি হয়েছেন।

দীঘির হাতে এখন বেশ কয়েকটি সিনেমা। সর্বশেষ দেলোয়ার জাহান ঝন্টু দীঘিকে চিত্রনায়ক বাপ্পী চৌধুরীর বিপরীতে নির্বাচন করেন। আনুষ্ঠানিক চুক্তিও হয়ে যায়। শেষ মুহূর্তে বাপ্পী এই চলচ্চিত্র থেকে সরে দাঁড়ান। যদিও তিনি বলেছেন চুল ছোট থাকায় চরিত্রের সঙ্গে যাচ্ছে না বলেই সরে দাঁড়িয়েছেন। কিন্তু শোবিজ পাড়ার গুঞ্জন তা বলছে না। পরে সাইমন সাদিককে নির্বাচন করা হয়। জানা গেছে ছবিটি তিনিও করছেন না।

এ তো গেল দীঘির ফিরিস্তি, দীঘি ব্যস্ত নায়িকা এখন। কিন্তু যার কোলে চড়ে দীঘি অভিনয় করেছিলেন, সেই জয়া আহসান এখন কেমন আছেন? যারা গল্পের মতো এসব শুনবেন হয়তো জয়া বা দীঘির খবর রাখেননি, তারা এই গল্পের শেষটা টেনে দেবেন এভাবেই- জয়া আহসান নিশ্চই অভিনয় ক্যারিয়ার শেষ করে ফেলেছেন কিংবা মা-দিদিমার চরিত্রে অভিনয় করছেন। হা হা হা এমন কথা শুনলে আশেপাশের সকলেই হেসে উঠবে। বিস্ময়কর হলেও সত্য জয়ার তারুণ্যে ভাটা পড়েনি বিন্দুমাত্র। বরঞ্চ নেটিজেনরা খুঁজে বের করছেন যে জয়ার বয়স ক্রমশ কমছে।

আর এজন্যই দীঘিকে কোলে নেওয়া ছবি আর এই সময়ে দীঘি ও জয়া আহসানকে পাশপাশি কোলাজ করে মেমে বানানো হয়েছে। এটি বেশ ভাইরাল হয়ে পড়েছে। তবে এসব নিয়ে দুজনের কেউই কথা বলেননি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন