দর্শকদের সিনেমা হলে ডাকছে ‘পদ্মাপুরাণ’

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৮ অক্টোবর, ২০২১ ৩:৩৫ অপরাহ্ণ

শুক্রবার (৮ অক্টোবর) ঢাকা, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামে মুক্তি পাচ্ছে চলচ্চিত্র ‘পদ্মাপুরাণ’। চলচ্চিত্রটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা রাশিদ পলাশ।

ঢাকায় স্টার সিনেপ্লেক্স, শ্যামলি ও যমুনা ব্লকবাস্টারে দেখা যাবে চলচ্চিত্রটি। এছাড়া নারায়ণগঞ্জের সিনেস্কোপে এবং চট্টগ্রামের সুগন্ধা সিনেমা হলেও মুক্তি পাচ্ছে ছবিটি।

প্রীতিলতা’ চলচ্চিত্রের মাধ্যমে আলোচনায় এলেও ‘পদ্মাপুরাণ’ এর মাধ্যমে নির্মাতা হিসেবে বড়পর্দায় অভিষেক ঘটতে যাচ্ছে রাশিদ পলাশের।

মহামারির বাস্তবতায় চলচ্চিত্র মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, ”আমরা ইচ্ছা করলেই সারা দেশে প্রচুর হলে ছবিটি মুক্তি দিতে পারতাম। কিন্তু মুক্তি দিয়ে কী লাভ বলেন, এখন ছবি রিলিজ দিতে হলে উল্টো হল মালিকদের টাকা দিতে হয়। সে টাকা ফেরত পাবেন কিনা তার নিশ্চয়তা নেই। টাকা দিয়েই তো হল মালিকরা সিনেমা নিবে। সেটাই তো নিয়ম। তাই আমার সিনেমার টার্গেট দর্শক যারা তাদের জন্যই আমরা সিনেপ্লেক্সগুলোকে গুরুত্ব দিয়েছি। আমি সবাইকে অনুরোধ করবো হলে গিয়ে ছবিটি দেখার। আমাদের দেশীয় ছবি যদি আমরা না দেখি তাহলে এই ইন্ডাস্ট্রি দাঁড়াবে কীভাবে?”

রায়হান শশীর চিত্রনাট্যে ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সাদিয়া মাহি, প্রসূন আজাদ, শম্পা রেজা, জয়রাজ, সুমিত সেনগুপ্ত, কায়েস চৌধুরী, সূচনা শিকদার, রেশমী, হেদায়েত নান্নু, আশরাফুল আশিষ, সাদিয়া তানজিন প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন