ঢাকায় বেড়াতে গিয়ে ডেঙ্গুতে প্রাণ গেল রায়পুরের মেহেরাজের

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৯ সেপ্টেম্বর, ২০২১ ৩:৩৪ অপরাহ্ণ

রাজধানীর শেওড়াপাড়ায় ঈদুল আজহার দুদিন আগে বাবা-মায়ের সঙ্গে নানার বাসায় বেড়াতে যায় মেহেরাজ (৯) ও মাহতাব হোসেন (১২)। সেখানে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে মারা যায় মেহেরাজ এবং মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে মাহতাব।

বুধবার রাতে ঢাকার ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন মারা যায় মেহেরাজ।

মাহতাবকে হাসপাতালে রেখেই বৃহস্পতিবার বেলা ১১টায় মেহেরাজকে লক্ষ্মীপুরের রায়পুরে কেরোয়া ইউপির মোল্লারহাট গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

মৃত শিশু মেহেরাজ রায়পুর পৌরসভার সহকারী কর আদায়কারী কর্মকর্তা ও মোল্লারহাট গ্রামের বাসিন্দা মো. আলমগীর হোসেনের ছেলে।

আলমগীর হোসেন জানান, ঈদুল আজহার দুদিন আগে ঢাকার শেওড়াপাড়া এলাকায় স্ত্রী ও দুই ছেলে নিয়ে তিনি বেড়াতে যান। পরে তাদের রেখে কয়েক দিন পর তিনি বাড়িতে ফিরে যান। গত ১ সেপ্টেম্বর তার দুই ছেলে মাহতাব ও মেহেরাজ ডেঙ্গুতে আক্রান্ত হলে তাদের ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়।

অবশেষে গত আট দিন চিকিৎসার পর ছোট ছেলে মেহেরাজ বুধবার রাতে মারা যায়। বড় ছেলেও একই হাসপাতালে মৃত্যু শয্যায় রয়েছে। বৃহস্পতিবার সকালে তাদের গ্রামের রায়পুরের মোল্লারহাট এলাকায় পারিবারিবারিক কবরস্থানে মেহেরাজকে দাফন করা হয়েছে।

রায়পুর সরকারি হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. বাহারুল আলম জানান, আগস্ট মাসে হাসপাতালে একজন চিকিৎসা নিয়েছেন। আক্রান্ত বেশিরভাগই ঢাকায় চলে যান।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন