টি-টোয়েন্টি বিশ্বকাপের টিকিট বিক্রি শুরু

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৪ অক্টোবর, ২০২১ ৬:১৫ অপরাহ্ণ

এবার ওমান এবং আরব আমিরাতে অনুষ্ঠিত হতে যাচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। বিশ্বকাপের গ্যালারি উন্মুক্ত থাকছে দর্শকদের জন্য। আইসিসির পক্ষ থেকে ওমান এবং আরব আমিরাতে গিয়ে বিশ্বকাপের খেলা দেখার জন্য ক্রিকেটপ্রেমীদের আমন্ত্রণ জানানো হয়েছে।

 

২০ ওভারের এই শ্রেষ্টত্বের লড়াই শুরু ১৭ অক্টোবর। তার আগে বিশ্বকাপের টিকিট বিক্রিও শুরু করেছে আইসিসি। চাইলে আপনিও অনলাইন থেকে কিনতে পারবেন টিকিট। পাওয়া যাবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ওয়েব সাইটে। ক্রিকেটের অভিভাবক সংস্থা আইসিসির পক্ষ থেকে এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

 

ওমানে টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু ১৭ অক্টোবর। যেখানে প্রথম রাউন্ডে মাসকটে ওমান-পাপুয়া নিউগিনির ম্যাচের দিনেই নামবে স্কটল্যান্ড-বাংলাদেশ। এই পর্বে খেলে দুটি গ্রুপ থেকে চার দল টুর্নামেন্টের মূল পর্বে সুযোগ পাবে। সুপার টুয়েলভ শুরু ২৩ অক্টোবর। ওমান ক্রিকেট একাডেমিতে থাকছে অস্থায়ী অবকাঠামো। যেখানে খেলা দেখতে পারবেন ৩ হাজার দর্শক।

 

আইসিসির সিইও জিওফ অ্যালারডাইস দর্শক অনুমতির খবর দিয়ে বলেন, আমরা খুব খুশি মাঠে আবার দর্শকদের স্বাগত জানাতে পারছি। বিসিসিআই, এমিরেটস ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ। এত বড় প্রতিযোগিতা এখানে প্রথম বার হচ্ছে। তাই যাতে নিরাপদে সবাই খেলা দেখতে পারেন তা নিশ্চিত করতে হবে।

 

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সচিব জয় শাহও উচ্ছ্বসিত। বলছিলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপ দর্শকরা মাঠে এসে দেখতে পারবেন। এরচেয়ে ভাল খবর আর কী হতে পারে? শুধু সবাইকে অনুরোধ করব, স্বাস্থ্যবিধি মেনে খেলা দেখতে আসুন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন