টিপুর ভরসা জনপ্রিয়তা, কাশেমের নৌকা

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৩ মার্চ, ২০১৯ ৯:৩৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: আগামীকাল রবিবার (২৪ মার্চ) লক্ষ্মীপুরের ৫টি উপজেলা পরিষদ নির্বাচন শুরু হচ্ছে।এদিন সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত চলবে নির্বাচন। লক্ষ্মীপুর সদর উপজেলার একটি পৌরসভা ও ২১টি ইউনিয়নের ১৮০টি কেন্দ্রে চলবে ভোট গ্রহণ।


এ উপজেলায় চেয়ারম্যান পদে একাধিক প্রার্থী থাকলেও আলোচনায় রয়েছেন একেএম সালাহ্ উদ্দিন টিপু (দোয়াত কলম) ও আবুল কাশেম চৌধুরী (নৌকা)।



সালাহ্ উদ্দিন টিপু সদর উপজেলার চেয়ারম্যানের দায়িত্বে থেকে ব্যাপক উন্নয়ন করেছেন। এতে উপজেলাব্যাপী তার জনপ্রিয়তা সৃষ্টি হয়েছে। লক্ষ্মীপুর পৌরসভার মেয়র আবু তাহের তার বাবা। পৌরসভার ব্যাপক উন্নয়নে রয়েছে তাহেরের অবদান। সবমিলিয়ে রয়েছে টিপুর বিপুল ভোট ব্যাংক। জনপ্রিয়তাই তার ভরসা। তিনি বিপুল ভোটে বিজয় হওয়ার সম্ভাবনা রয়েছে।

অন্যদিকে নৌকা প্রতীকই কাশেমের একমাত্র ভরসা । তিনি বিশ্বাস করেন আওয়ামী লীগ সমর্থকরা তাকেই ভোট দেবে। কাশেম সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উত্তর জয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।



সালাহ্ উদ্দিন টিপু সদর উপজেলার চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি।

প্রসঙ্গত: এ উপজেলায় চেয়ারম্যান পদে আরো দুজন প্রার্থী রয়েছে। কাপ পিরিচ প্রতীকে মহিউদ্দিন বকুল ও স্বতন্ত্র প্রার্থী ওয়াহিদুর রহমান (আনারস)।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন