ঝিনাইদহে আগুনে ১০ ঘর পুড়ে ছাই

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৯ মার্চ, ২০১৮ ১০:১৫ অপরাহ্ণ

ঝিনাইদহ সদর উপজেলার ঘোড়াশাল ইউনিয়নের কুশাবাড়ীয়া গ্রামের ছায়ানীড় আবাসন প্রকল্পে আগুনে ১০ টি ঘর পুড়ে ভস্মীভূত হয়েছে।

শুক্রবার দুপুরে এ অগ্নিকাণ্ড ঘটে। ক্ষতিগ্রস্তরা হলেন, আবাসনের বাসিন্দা ইমাদুল হক, সমির উদ্দীন, কিতাব উদ্দীন, আতর আলী, চুন্নু বিশ্বাস, জামেলা খাতুন, রূপসা খাতুন ও মনোয়ারা খাতুন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরে ওই আবাসন প্রকল্পের একটি ঘরে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন পাশের ঘরে লেগে যায়। পুড়ে যায় আবাসনের ১০ টি ঘর ও ঘরে থাকা আসবাবপত্র। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে ২ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। বর্তমানে আবাসনের ১০ টি পরিবার খোলা আকাশের নিচে বসবাস করছেন।

ঝিনাইদহ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দিলিপ কুমার সরকার জানান, পরে খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনা স্থলে পৌছিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ৬ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

এদিকে ঘটনার সংবাদ শুনে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়িয়েছেন ঘোড়শাল ইউনিয়নের চেয়ারম্যান পারভেজ মাসুদ লিল্টন। ব্যক্তিগত ও ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে ২ হাজার টাকা, ২ টি কম্বল, ১০ কেজি করে চাল, শাড়ী ও লুঙ্গি অনুদান দিয়েছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন