জেলা পরিষদের চেয়ারম্যানের উদ্যোগে রামগঞ্জে খাদ্যসামগ্রী বিতরণ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২২ মে, ২০২০ ১১:৫১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: লক্ষ্মীপুর জেলা পরিষদের উদ্যোগে রামগঞ্জে অসহায়দের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (২২ মে) দুপুরে পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহানের পক্ষে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক সাইমন হোসেন সায়েম উপহারগুলো পৌঁছে দেয়। উপজেলার করপাড়া ইউনিয়নে অসহায়দের মাঝে এসব বিতরণ করা হয়।

খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, করপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুল হক মজিব, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তছলিম ও রামগঞ্জ পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম-আহবায়ক নোমান ভূঁইয়াসহ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

জানা গেছে, প্রধানমন্ত্রীর উপহার হিসেবে জেলা পরিষদের উদ্যোগে লক্ষ্মীপুরের বিভিন্ন এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এর ধারাবাহিকতায় উপজেলার করপাড়া ইউনিয়ন পরিষদের চৌকিদারসহ অসহায়দের মাঝেও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এতে প্রত্যেককে চাল, সেমাই, চিনি ও দুধসহ ৮টি খাদ্যপণ্য দেওয়া হয়েছে।

এ ব্যাপারে স্বেচ্ছাসেবক লীগ নেতা সাইমন হোসেন সায়েম বলেন, করোনার ক্রান্তিলগ্নে জেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান জেলাব্যাপী প্রধানমন্ত্রীর উপহার মানুষের ঘরে ঘরে পৌঁছে দিয়েছেন। এই সংকট মুহুর্তে তিনি দলীয় নেতাকর্মী ও অসহায় নেতাকর্মীদের পাশে রয়েছেন। এজন্য তাকে ধন্যবাদ জানাচ্ছি।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন