জাগোনিউজের সাংবাদিক অর্ণব মামুনের বাবার ইন্তেকাল

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১০ নভেম্বর, ২০২০ ৯:১৪ পূর্বাহ্ণ

অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজের সহ-সম্পাদক অর্ণব মামুনের বাবা স্কুলশিক্ষক ওবায়েদ উল্যা (৫৮) আর নেই। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। সর্দি কাশি নিয়ে চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালীর প্রাইম হাসপাতালে সোমবার (৯ নভেম্বর) রাত ১০ টার দিকে তিনি ইন্তেকাল করেন।

এদিকে ওবায়েদ উল্যার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন জাগোনিউজ পরিবার। লক্ষ্মীপুর অনলাইন সাংবাদিক ফোরামের সভাপতি কাজল কায়েস ও সাধারণ সম্পাদক সানা উল্যা সানুও শোক প্রকাশ করেছেন।

ওবায়েদ উল্যা জেলার কমলনগর উপজেলার উত্তর পূর্ব তোরাবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক ছিলেন। তিনি সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের চর উভূতি গ্রামের বাসিন্দা। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

পরিবার সূত্র জানায়, ওবায়েদ উল্যার এ্যাজমা জনিত সমস্যা ছিল। গত কয়েকদিন তিনি সর্দি কাশিতে আক্রান্ত ছিলেন। রবিবার (৮ নভেম্বর) তাঁকে নোয়াখালীর প্রাইম হাসপাতালে ভর্তি করা হয়। সেখান তিনি চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে মারা যান। মঙ্গলবার (১০ নভেম্বর) বেলা ১১ টার দিকে চর উভূতি গ্রামে মরহুমের নামাজের জানাযা হওয়ার কথা রয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন