জন্মদিনে নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হলেন মুক্তিযোদ্ধা শাহজাহান

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ২৯ মে, ২০২২ ১২:৪৪ পূর্বাহ্ণ

মোহনানিউজ ডেস্ক: ২৭ মে শুক্রবার ছিল মো. শাহজাহানের ৬৫ তম জন্মদিন। এদিনে লক্ষ্মীপুরে আওয়ামী লীগ ও যুবলীগের নেতাকর্মীরা ফুলেল শুভেচ্ছা  ও কেক কেটে জম্মদিন উদযাপন করেন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তাকে জম্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ছাত্রলীগসহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার সন্ধ্যায় জেলা পরিষদের ডাক বাংলোতে ফুলেল শুভেচ্ছা ও কেক কাটার আয়োজন করেছে যুবলীগ। এসময় উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা যুবলীগের সাবেক আহবায়ক সালাহ্ উদ্দিন টিপু,  কমলনগর উপজেলা যুবলীগের আহবায়ক মেজবাহ্ উদ্দিন আহম্মেদ বাপ্পি, জেলা পরিষদের সাবেক সদস্য মাহবুবুল হক ও যুবলীগ নেতা আবদুল জাব্বার লাভলু প্রমুখ।

 

বীর মুক্তিযোদ্ধা মো. শাহজাহান লক্ষ্মীপুর জেলা পরিষদের প্রশাসকের দায়িত্বে রয়েছেন। এরআগে তিনি ৫ বছর জেলা পরিষদের চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করেছিলেন। শাহজাহান দীর্ঘদিন জেলার রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেছিলেন।

জম্মদিন প্রসঙ্গে মো. শাহজাহানের সঙ্গে কথা বলে জানা গেছে, তিনি করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া মানুষদের হাতে জেলা পরিষদের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার তুলে দিয়েছেন । দেশের যে কোন দুর্যোগে তিনি অসহায়-কর্মহীন ও দরিদ্র মানুষের পাশে থাকবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন