জন্মদিনের অনুষ্ঠানে ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষ

প্রতিবেদক : এমএন
প্রকাশিত: ৩০ অক্টোবর, ২০১৭ ১১:০৬ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা : লক্ষ্মীপুরে জন্মদিনের অনুষ্ঠানে বাধা দেওয়ায় ছাত্রলীগের দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে ব্যবসায়ীসহ উভয়পক্ষের ৫ জন আহত হয়েছে।

সোমবার (৩০ অক্টোবর) রাত ৯টার দিকে সদর উপজেলার মান্দারী আওয়ামী লীগ কার্যলয়ে চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক আলাউদ্দিনের জন্মদিনের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার খন্দকার শাহ নেওয়াজ ঘটনাস্থল পরিদর্শন করেন।

আহতরা হলেন- দত্তপাড়া ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি কাজী নিজাম ও ছাত্রলীগ কর্মী সম্রাট, সজিব হাসান তাসকিন ও স্থানীয় ব্যবসায়ী আবদুর ছাত্তারসহ ৫জন আহত হন।


আহতদের লক্ষ্মীপুর সদর হাসপাতাল ও স্থানীয় গ্রীণ লাইফ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর থেকে বাজারে থমথমে অবস্থা বিরাজ করছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের আহবায়ক আলাউদ্দিনের জন্মদিন উপলক্ষে মান্দারী ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করে তার (আলাউদ্দিন) অনুসারীরা।

অভ্যন্তরীণ কোন্দলের জেরে একই কমিটির যুগ্ম-আহবায়ক আবু তালেবের অনুসারীরা অনুষ্ঠান করতে বাধা দেয়। এতে দু’পক্ষের মধ্যে লাঠি সোটা নিয়ে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় আওয়ামী লীগের কার্যালয়ের বেশ কয়েকটি চেয়ার ভাংচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন