চেয়ারম্যান কাপ টুর্নামেন্ট : ট্রাইবেকারে গড়ালো ফাইনাল ম্যাচ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৪ আগস্ট, ২০২৩ ১১:১৫ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুরে চেয়ারম্যান কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচের নির্ধারিত সময়ে গোল দিতে না পারায় খেলা গড়ালো ট্রাইবেকারে। এতে ৩ গোলে মান্দারী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড একাদশ বিজয়ী হয়। আর তিনটি গোল ঠেকিয়ে বিজয়ী দলের গোলকিপার সেরা খেলোয়ার নির্বাচিত হন। শুক্রবার (৪ আগস্ট) বিকেলে সদর উপজেলার মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

ফাইনাল ম্যাচে ট্রাইবেকারে ২ গোলে হেরে রানার্সআপের শিরোপা পেয়েছে মান্দারী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড একাদশ। খেলার শুরু থেকে শেষ পর্যন্ত মাঠের চারপাশ ও বিদ্যালয় ভবনগুলোর কানায় কানায় পূর্ণ ছিল হাজারো দর্শক। এসময় উচ্ছ্বসিত দর্শকরা আতশবাজি ও ঢোল বাজিয়ে খেলায় বিজয়ীদের স্বাগত জানায়।

খেলা শেষে প্রধান অতিথি হিসেবে বিজয়ী দলের অধিনায়কের হাতে শিরোফা ও ২০ হাজার টাকার প্রাইজমানি তুলে দেন ঢাকার মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সভাপতি এমএ সাত্তার।

টুর্নামেন্টের আয়োজক ও মান্দারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহরাব হোসেন রুবেল পাটওয়ার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক কোষাধ্যক্ষ বেলায়েত হোসেন, দত্তপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আহছানুল কবির রিপন, চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোশাররফ পাটওয়ারী।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব আব্বাছ উদ্দিনের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন মান্দারী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াস উদ্দিন, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ফারুক হোসেন ও চন্দ্রগঞ্জ থানা ছাত্রলীগের সভাপতি আবু তালেব প্রমুখ।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন