চাটখিলে সাঁতার কাটতে নেমে উপ-কর কমিশনারের মৃত্যু

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৪ মে, ২০২২ ৬:৫৭ অপরাহ্ণ

নোয়াখালীর চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের মল্লিকার দিঘিতে সাঁতার কাটতে নেমে ওমর ফারুক মাসুম (৩৫) নামের এক উপ-কর কমিশনারের মৃত্যু হয়েছে।

বুধবার (৪ মে) বিকেল সাড়ে ৫টায় তাকে উদ্ধার করে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওমর ফারুক মাসুম ৩১তম বিসিএস ক্যাডারে ঢাকার উপ-কর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। তিনি খিলপাড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কালিকাপুর গ্রামের কাশেম আলী মিছাব বাড়ির মৃত ফজলুর রহমানের ছেলে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গিয়াস উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, দুপুরে ছয় বন্ধু ও সহকর্মীসহ মল্লিকা দিঘিতে গোসল করতে নামেন ওমর ফারুক মাসুম। এক পর্যায়ে সাঁতার কেটে দিঘির মাঝখানে চলে যান। সেখান থেকে ছয় বন্ধু এবং সহকর্মী ফিরে এলেও ফিরতে পারেননি মাসুম। খবর পেয়ে খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে আসে।

বিকেল সাড়ে ৫টার দিকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। পরে উপজেলার ওহাব তৈয়বা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) শহীদুল ইসলাম বলেন, খবর পেয়ে থানা পুলিশকে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পাঠানো হয়। উদ্ধার করে ওই কর্মকর্তাকে হাসপাতালে পাঠানো হলে তাকে মৃত ঘোষণা করা হয়।

 

মতামতের জন্য সম্পাদক দায়ী নন