চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী আর নেই

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৮ আগস্ট, ২০২০ ৩:৪৮ অপরাহ্ণ

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী আর নেই। শনিবার ভোর সাড়ে ৪টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিক, কিডনি ও হৃদরোগে ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৫৭ বছর।

জানা যায়, গত ৫ আগস্ট রাত ১১টায় তার শারীরিক অবস্থার বেশ অবনতি হয়। প্রচণ্ড শ্বাসকষ্ট ও বুক ব্যথা দেখা দেয়। ওই রাতেই তাকে শহরের বেলভিউ হাসপাতালে ভর্তি করানো হয়। পরে আইসিইউ সাপোর্টের প্রয়োজন হওয়ায় এবং অবস্থার অবনতির কারণে সে রাতেই তাকে ঢাকা নেয়া হয়েছে। ধানমণ্ডির জেনারেল এন্ড কিডনি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয় তাকে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যায়।

চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এএইচএম আহসান উল্যাহ বলেন, ইকরাম চৌধুরীর মরদেহ শনিবার বিকাল সাড়ে ৩টায় তার প্রিয় কর্মস্থল চাঁদপুর প্রেসক্লাব প্রাঙ্গণে আনা হবে। সেখানে তার প্রথম জানাযা এবং বাদ আসর চাঁদপুর সরকারি কলেজ মাঠে দ্বিতীয় জানাযা অনুষ্ঠিত হবে।

ইকরাম চৌধুরী একাধারে চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার, জাগো নিউজের জেলা প্রতিনিধি এবং দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক ছিলেন।

ইকরাম চৌধুরী স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। ছয় ভাই, পাঁচ বোনের মধ্যে তিনি ছিলেন ভাইদের মধ্যে ৫ম ও ভাই-বোনদের মধ্যে ৯ম। ইকরাম চৌধুরীর পিতা মরহুম দেলোয়ার হোসেন চৌধুরী মহকুমা শিক্ষা অফিসার ছিলেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন