চাঁদপুরে অস্ত্রসহ আটক ২

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ৩ নভেম্বর, ২০১৭ ১২:২৬ পূর্বাহ্ণ

চাঁদপুর শহরে অস্ত্র ব্যবসায়ীরা অবস্থান করছে। পুলিশের কাছে এমন তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে অস্ত্র ও গুলিসহ দুইজনকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।
এদের মধ্যে শাওন প্রকাশ বিজয় ও ফয়েজ প্রকাশ লতিফের বাড়ি জেলার মতলব উত্তরে। সূত্র জানিয়েছে, তারা দুজন পেশাদার অস্ত্র ব্যবসায়ী এবং চিহ্নিত সন্ত্রাসী।

জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আলমগীর হোসেন মজুমদার জানান, ওই দুজন অস্ত্র ব্যবসায়ী শওন প্রকাশ বিজয় চাঁদপুর শহরের কালিবাড়ি এলাকায় অবস্থান করছে, এমন তথ্যের ভিত্তিতে উপপরিদর্শক আহসানুজ্জামান লাবু সাদা পোশাকধারী পুলিশ নিয়ে সেখানে অভিযান চালান। এ সময় ফাঁদ পেতে আটক করা হয় শাওন প্রকাশ বিজয় (২৪)কে। তার স্বীকারোক্তিতে শহরের উকিলপাড়া দ্বিতীয় দফায় অভিযান চালিয়ে একটি বাসা থেকে ফয়েজ প্রকাশ লতিফ (৩৫)কে একটি এলজি এবং দুই রাউন্ড গুলিসহ হাতেনাতে আটক করা হয়।

রাত ৮টায় এই প্রতিবেদন লেখা পর্যন্ত তাদের জেলা গোয়েন্দা পুলিশ কার্যালয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পুলিশের কাছে তথ্য আছে তারা আরো বেশ কিছু অস্ত্র বিক্রি করতে চাঁদপুর শহরে এসেছে। শুধু অস্ত্র ব্যবসায়ীই নয় তারা, চিহ্নিত সন্ত্রাসী বলেও পুলিশ নিশ্চিত হতে পেরেছে। একই চক্রের সঙ্গে আরো কেউ জড়িত কি না তা খতিয়ে দেখতে আটককৃতদের জিজ্ঞাসাবাদ চলছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন