চরশাহীতে যুব সমাবেশ

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর, ২০২২ ৮:৫৩ অপরাহ্ণ

নিজস্ব সংবাদদাতা: লক্ষ্মীপুর সদর উপজেলার চরশাহী ইউনিয়ন যুবলীগের উদ্যাগে যুব সমাবেশ করা হয়েছে। সাজাপ্রাপ্ত বিএনপি নেতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচার কার্যকর করার দাবি এবং বিএনপি-জামায়াতের চক্রান্তের প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হয়। শনিবার দাসেরহাটের এ সমাবেশে সভাপতিত্ব করেন ইউনিয়ন যুবলীগের আহবায়ক রেজাউল করিম রিয়াজ।

সমাবেশে অংশ নেন চন্দ্রগঞ্জ থানা আওয়ামী লীগের সহ সভাপতি ও চরশাহী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম রাজু, থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন সুমন, চরশাহী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রিংকু, ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি তাজুল ইসলাম ইমাম, নেছার আহম্মদ ইউনিয়ন যুবলীগের যুগ্ন আহবায়ক জয়নাল আবেদীন যুগ্ন আহবায়ক মোবারক হোসেন শুভ, যুগ্ন আহবায়ক রেদোয়ান হোসেন ও সাইফুল ইসলাম রোমানসহ অনেকেই।

যুবলীগ নেতা রেজাউল করিম রিয়াজ বলেন, বিএনপি-জামায়াত দেশে একের পর এক ষড়যন্ত্র করছেন। তারা দেশের উন্নয়ন এবং ভালো চায় না। সাজাপ্রাপ্ত বিএনপি নেতা তারেক রহমানকে লন্ডনে বসে ষড়যন্ত্র করছেন। তাকে দেশে ফিরিয়ে এনে বিচার কার্যকর করার দাবি এবং বিএনপি-জামায়াতের চক্রান্তের প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন