গিটারের আঘাতে গুরুতর আহত ‘মানিকে মাগে হিথে’র ইয়োহানি

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ৩ অক্টোবর, ২০২১ ১০:৩৪ অপরাহ্ণ

প্রথমবারের মত ভারতের একটি কনসার্টে গান গাইতে গিয়ে গিটারের আঘাতে গুরুতর আহত হয়েছেন ভাইরাল গান ‘মানিকে মাগে হিথের’ শিল্পী ইয়োহানি। ৩০ সেপ্টেম্বর ভারতের নয়াদিল্লী শহরের গুরুগ্রামে অনুষ্ঠিত এক কনসার্টে গান গাওয়ার সময় তিনি আহত হন। তার চোখের নিচে লাগে আঘাত।

বিষয়টি ইয়োহানি নিজেই টুইটারে শেয়ার করেছেন। তিনি লিখেন, স্টেজ শো করতে গিয়ে একটি দুর্ঘটনা ঘটে। গানের মধ্যে এতটাই ডুবে গিয়েছিলাম যে দুর্ঘটনাবশত গিটারের মাথায় প্রচণ্ড জোরে বাড়ি খাই। মুখে বেশ লেগেছে। আঘাতটা যে এত গুরুতর, সেটা প্রথমে বুঝতে পারিনি।

চোখের কাছে ক্ষতচিহ্নের ছবি আপলোড করে ওই পোস্টে তিনি আরও লিখেন, আমাদের সঙ্গে আজ কী হবে, তা আমাদের কর্মের ওপর নির্ভর করে। আমরা যেভাবে চলি, জীবনও সেভাবেই চলে। যতটা জোরে আমরা ধাক্কা দিই, উল্টে যাই, উড়ি বা যুদ্ধ থামিয়ে দিই, জীবন সেভাবেই বাঁক নেয়। তবে এই ক্ষত আমাদের ভুলগুলো বুঝতে সাহায্য করে।’

তবে তিনি জানান, তিনি এখান থেকেই ফিরে যাবেন না। ভারতের আরও একটি কনসার্টে তার গান গাওয়ার কথা। সেখানেও যাবেন।

প্রসঙ্গত, শ্রীলঙ্কান নাগরিক ইয়োহানির আসল নাম ইয়োহানি ডিলোকা ডি সিল্ভা। তিনি পড়াশোনা করছেন দেশটির একটি বিশ্ববিদ্যালয়ের লজিস্টিক ম্যানেজমেন্ট বিভাগে। তার গাওয়া ‘মানিকা মাগে হিথে’ ইতোমধ্যে নিজ দেশের গণ্ডি পেরিয়ে ভারত ও বাংলাদেশে ব্যাপক ভাইরাল হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন