খালেদা জিয়ার মুক্তির দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর, ২০১৯ ৬:৫৪ অপরাহ্ণ

কারাবন্দি খালেদা জিয়ার মুক্তির দাবিতে লক্ষ্মীপুরে মানববন্ধন করেছে বিএনপির নেতা-কর্মীরা।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে লক্ষ্মীপুর আইনজীবি সমিতি প্রাঙ্গণে এ মানববন্ধন করা হয়। খালেদার মুক্তির দাবিতে ধারাবাহিকভাবে জাতীয় কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচির আয়োজন করে জেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।


জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক এড. হাছিবুর রহমানের পরিচালনায় মানববন্ধনে অংশ নেয় বিএনপির কেন্দ্রীয় উপদেষ্টা এড. শামছুল আলম, সাবেক জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক নুরুল আলম বুলবুল, সদর থানা (পশ্চিম) বিএনপির আহবায়ক নিজাম উদ্দিন ভূঁইয়া, যুগ্ম আহবায়ক মাহবুবের রহমান খোকন, রাব্বি এলাহি জহির, আবু ছায়েদ, সাইদুর রহমান চৌধুরী ভুট্রু, ফখরুল ইসলাম স্বপন, এড. জহিরুল ইসলাম, জেলা তাঁতীদল নেতা মোকতার হোসেন পাটওয়ারী, সদর থানা (পশ্চিম) যুবদলের আহবায়ক মহি উদ্দিন পাটওয়ারী, সদর থানা (পশ্চিম) স্বেচ্ছাসেবকদলের সভাপতি জাকির হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক জামাল উদ্দিন, ছাত্রদল নেতা আবদুল মহিদ সহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতারা এই মানববন্ধনে অংশ নেন।


জিয়া এতিমখানা ট্রাস্ট ও জিয়া দাতব্য ট্রাস্ট দুর্নীতি মামলায় ১৭ বছরের দ- নিয়ে ২০১৮ সালের ফেব্রুয়ারি থেকে কারাবন্দি রয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। অসুস্থতার কারণে গত এপ্রিল মাস থেকে তাকে রাখা হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন