কোম্পানীগঞ্জে নদীতে নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৬ আগস্ট, ২০২০ ৩:৩২ অপরাহ্ণ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার মুছাপুর ক্লোজারে বেড়াতে এসে নদীতে নিখোঁজ তিনজনের মধ্যে বাকি দুইজনের লাশ উদ্ধার করা হয়ছে। তাদের নাম আনোয়ার ও মেহেদী। রবিবার সকাল ৭টা ও সাড়ে ১০টার দিকে ছোট ফেনী নদী থেকে ভাসমান অবস্থায় লাশ দু’টি উদ্ধার করে স্থানীয়রা। এর আগে এ ঘটনায় নিখোঁজ নজরুল ইসলাম স্বপন নামে একজনের লাশ উদ্ধার করা হয়েছিল।

নিহতদের মধ্যে- নজরুল ইসলাম স্বপন ফেনী জেলার দাগনভুইয়া উপজেলার দেবরামপুর গ্রামের জয়নাল আবদীনের ছেলে, ওমান প্রবাসী আনোয়ার হোসেন একই গ্রামের হাবিব উল্যাহর ছেলে ও মেহেদী হাসান শাহ আলমের ছেলে।

কাম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত পরিদর্শক (তদন্ত) ফজলুল কাদের বিষয়টি নিশ্চিত করে জানান, দেবরামপুর গ্রামের ২৫-২৬ জনের একটি দল শনিবার সকালে মুছাপুর ক্লোজারে বেড়াতে আসে। এর মধ্যে সাতজন ছোট ফেনী নদীতে জাল দিয়ে মাছ শিকার করতে নামে। হঠাৎ প্রচণ্ড ঢেউয়ের কবলে পড়েন তারা। এসময় চারজন সাাঁতার কেটে তীরে উঠলেও বাকি তিনজন নিখোঁজ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবরি দল ও স্থানীয়রা ওইদিন বিকেলে নজরুল ইসলাম স্বপনের লাশ উদ্ধার করা হয়। পরবর্তীতে রবিবার সকালে ছোট ফেনী নদীর পৃথক স্থান থেকে ভাসমান অবস্থায় নিখোঁজ বাকি দু’জনের লাশ উদ্ধার করা হয়।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন