কাউন্সিলর হাসনীও তার বাহিনীর বিরুদ্ধে রাঙ্গুনিয়া উত্তাল

প্রতিবেদক : এমএন/ এমএস
প্রকাশিত: ১৩ জুলাই, ২০২১ ১২:০৭ পূর্বাহ্ণ

রাঙ্গুনিয়া রাজনীতির মশাল, সর্বজন শ্রদ্ধেয় মানুষটি আবদুল মোনাফ সিকদার। তিনি শুধু আওয়ামী লীগ নেতা নয়, রাঙ্গুনিয়া তথা চট্টগ্রাম এ-র বিভিন্ন সংগঠন ও নানান শ্রেণির পেশার মানুষের জনপ্রিয় একজন মুখও। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি, চন্দ্রঘোনা কদমতলি ইউনিয়ন পরিষদের টানা দু’বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান,আবদুল মোনাফ সিকদার ও তাঁর পরিবারের দু’সুযোগ্য সন্তানের উপর চড়াও হয়ে চরম বেয়াদবি করেছে এলাকার কাউন্সিলর চৌধুরী হাসান মাহমুদ হাসনি ও তাঁর পেটোয়া বাহিনী।

১২ জুলাই ২০২১ সোমবার আবদুল মোনাফ সিকদার এর ব্যাক্তিগত আইনজীবী মুহাম্মদ আবুল ফজল প্রতিবাদ জানিয়ে লিখেছেন, গত ১০ জুলাই শুক্রবার রাতে চট্টগ্রাম ঘাটফরহাদ মোনাফ সিকদার এ-র নির্মাণাধীন বাড়ি আরম্ভ করার সময় কাউন্সিলর হাসনিও তার লোকজন চাঁদা দাবি করে আসছিল। আবুদুল মোনাফ সিকদার চাঁদা দিতে অস্বীকার করায় কাউন্সিলর উক্ত রূপ অন্যায় ঘটনা সংঘটিত করেছে।

প্রকাশিত প্রতিবাদ লিপিতে আইনজীবী উল্লেখ করেন, কাউন্সিলর ও তার সন্ত্রাসীরা এক পর্যায়ে আওয়ামী লীগ নেতা আবদুল মোনাফ সিকদার এ-র দুসন্তান নাসির উদ্দীন ও গিয়াসউদ্দিনকে মারধর করেন। পরবর্তী সময়ই পুলিশকে ৯৯৯-এ ফোন করলে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নেজাম উদ্দিন পুলিশ ফোর্স দিয়ে আবদুল মোনাফ সিকদার এ-র পরিবারকে উদ্ধার করেন।

এদিকে, রাঙ্গুনিয়া আওয়ামী লীগের সহসভাপতি ক্লিন ইমেজের জনপ্রিয় মুখ, সাবেক চেয়ারম্যান আবদুল মোনাফ সিকদারও ও তাঁর পরিবারের উপর চাঁদাবাজ কাউন্সিলর হাসনীর সন্ত্রাসী হামলার ঘটনা রাঙ্গুনিয়ায় ছড়িয়ে-ছিটিয়ে পড়লে আজ সোমবার ১২ জুলাই চন্দ্রঘোনা লিচুবাগানে দলীয় নেতাকর্মীরা মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। এতে এলাকার সর্বস্তরের জনগণ অংশ নেন।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন