করোনায় আক্রান্ত লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান, দোয়া চেয়েছেন পরিবার

প্রতিবেদক : এমএন /আর
প্রকাশিত: ১১ জুলাই, ২০২১ ২:৫৮ অপরাহ্ণ

লক্ষ্মীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এজন্য তিনি ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ডাক্তারদের পর্যবেক্ষণে রয়েছে।রবিবার (১১ জুলাই) সকালে তার করোনা টেষ্টের ফলাফল পজেটিভ আসে।

 

বিষয়টি নিশ্চিত করে তার ছেলে ইমতিয়াজ আরাফাত বলেন,  আমার বাবা করোনার প্রাদুর্ভাবেও ঘরে বসে থাকেনি। করোনাতে মানুষের সেবামূলক  কাজ করতে অফিস করেছিলেন। সম্প্রতি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পেতে সরকারি লকডাউনে জেলার কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন। তিনি এখন নিজেই করোনা আক্রান্ত হয়ে ঢাকায় সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ডাক্তারদের পর্যবেক্ষণে রয়েছেন। করোনা থেকে মুক্তি পেতে জেলাবাসীর নিকট দোয়া চেয়েছেন ইমতিয়াজ আরাফাত।

এরআগে সোমবার (৫ জুলাই) দুপুরে জেলা পরিষদের চেয়ারম্যান মো. শাহজাহান স্বেচ্ছাসেবীদের হাতে সিলিন্ডারসহ সুরক্ষা সামগ্রী তুলে দেন। করোনা আক্রান্তদের সেবা নিশ্চিতে লক্ষ্মীপুর জেলা পরিষদের পক্ষ থেকে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের মাঝে বিনামূল্যে ৯ টি অক্সিজেন সিলিন্ডার বিতরণ করা হয়েছে।

এছাড়াও, করোনার শুরু থেকেই জেলা পরিষদের চেয়ারম্যান অসহায় মানুষের পাশে রয়েছে। সরকারি সকল নির্দেশনা অনুযায়ী অসহায়দের খাদ্য সহায়তা, করোনা থেকে সুরক্ষিত রাখতে জনসাধারণের মাঝে মাস্ক ও হ্যান স্যানিটাইজার বিতরণ করা হয়েছে।

মতামতের জন্য সম্পাদক দায়ী নন